• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪২৯
ম্যানইউ ছাড়তে পারেন পগবা

ফরাসি মিডফিল্ডার পগবা

ছবি : ইন্টারনেট

ফুটবল

ম্যানইউ ছাড়তে পারেন পগবা

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১৭ জুলাই ২০১৮

বিশ্বকাপের ফাইনালসহ পুরো আসরে তার পারফরম্যান্স নজর কেড়েছে। সেই পল পগবা নাকি এবার তার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান। বিশ্বকাপ ফাইনালের আগে এমন খবরই শোরগোল ফুটবল দুনিয়ায়। শোনা গেছে, ফরাসি এই ফুটবলারকে নাকি প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। ইউরোপের আসন্ন ফুটবল মৌসুমে মেসির ক্লাবের জার্সি গায়েই নাকি খেলতে পারেন এই ফরাসি মিডফিল্ডার।

আরো জানা গেছে, গত মৌসুমের শেষের দিকে ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার হোসে মরিনহোর সঙ্গে বেশ কয়েকবার মতের অমিল হয়েছিল পগবার। সে কারণেই নাকি ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার জন্য বেশ কয়েক ধাপ ইতোমধ্যেই নাকি এগিয়ে গেছেন পগবা। তার এজেন্টের সঙ্গেও নাকি এ ব্যাপারে কথাবার্তা হয়েছে বার্সেলোনার। যদিও পগবা ও বার্সেলোনা এ ব্যাপারে সরকারিভাবে এখনো পর্যন্ত কিছু ঘোষণা করেনি। মরিনহোও কিছু বলেননি এ ব্যাপারে। বরং তিনি পগবার পারফরম্যান্স নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

ম্যানচেস্টার ইউনাইটেডে পগবার ঘনিষ্ঠ মহল যদিও এই দলবদলের খবরের সত্যতা নেই বলে জানিয়েছে। ম্যানইউর জনপ্রিয় সাবেক ফুটবলার নিকি বাট জানিয়েছেন, এই বিশ্বকাপে নিজের জাত চিনিয়েছেন পগবা। নিকি বাটের কথায়, ‘পগবার জন্য ম্যানইউ সমর্থকদের গর্বিত হওয়া উচিত। বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছে ও। ফ্রান্স বিশ্বকাপ জেতায় পগবার অবদান অনেক।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads