• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬
ads
ম্যারাডোনার বিরুদ্ধে পরকীয়ার নতুন অভিযোগ

দিয়েগো ম্যারাডোনা

ছবি : সংগৃহীত

ফুটবল

ম্যারাডোনার বিরুদ্ধে পরকীয়ার নতুন অভিযোগ

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ২৫ আগস্ট ২০১৮

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার আর্জেন্টিনীয় খেলোয়াড় দিয়েগো ম্যারাডোনার জীবনে একাধিক নারীর সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে বলে অনেক খবর প্রকাশ হয়েছে। তবে কিংবদন্তি ফুটবল ঈশ্বর ম্যারাডোনাকে নিয়ে এবার যে তথ্য সামনে এলো, তা নিয়ে আলোচনার শেষ নেই ফুটবল বিশ্বে। জানা গেছে, আর্জেন্টাইন ফুটবল তারকা মাওর ইকার্দির স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন ম্যারাডোনা।

সম্প্রতি ইংরেজি সংবাদমাধ্যমে এমনটাই দাবি করেছেন আর্জেন্টাইন টেলিভিশন তারকা মির্থা। তিনি বলেন, একবার মার ডেল প্লাটার একটি হোটেলে উঠেছিলেন তিনি। অন্য এক রুমে ছিলেন মারাডোনা ও নারা। রাতে দুজন এমন যৌনতায় লিপ্ত হতেন যে ঘুমাতেই পারতেন না মির্থা। চিৎকারের পাশাপাশি ঘরের আসবাব সরানোর শব্দও আসত। সেই ঘটনার পর একদিন নারা নাকি মির্থাকে তার টিভি চ্যানেলে আমন্ত্রণের জন্য অনুরোধও করেছিলেন। কিন্তু মির্থা সাফ জানিয়ে দেন, যিনি তার রাতের ঘুম কেড়েছেন। তাই কোনো মতেই নারাকে চ্যানেলে ডাকবেন না তিনি।

এ ঘটনা অবশ্য প্রায় এক যুগ আগের। মির্থার দেওয়া এই বিস্ফোরক তথ্য সাড়া ফেলে দিয়েছে ফুটবল মহলে। চার বছর আগে ইকার্দিকে বিয়ে করার আগে সাবেক বার্সেলোনা তারকা ম্যাক্সি লোপেজের স্ত্রী ছিলেন নারা। লোপেজের তরফে ৩টি এবং ইকার্দির তরফে ২ মেয়ে আছে তার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads