• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
বুন্দেসলিগায় জয়ে শুরু বায়ার্নের

প্রথমার্ধেই থমাস মুলারের শক্তিশালী হেডে এগিয়ে যায় বায়ার্ন

ছবি : ইন্টারনেট

ফুটবল

বুন্দেসলিগায় জয়ে শুরু বায়ার্নের

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ২৬ আগস্ট ২০১৮

অনেক ঘটনার ম্যাচে জয় পেল জার্মান ফুটবল লিগ বুন্দেসলিগার বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। শুক্রবার রাতে হফেনহেইমের বিপক্ষে ৩-১ গোলের জয়ে নতুন লিগ মৌসুমে শুভ সূচনা হলো বায়ার্নের।

প্রথমার্ধের মাঝামাঝি সময়ে থমাস মুলারের শক্তিশালী হেডে এগিয়ে যায় বায়ার্ন। কর্নার থেকে পাওয়া বল তিনি লক্ষ্যভেদ করেন ২৩ মিনিটে। কিন্তু বিরতির আগে ধাক্কা খায় তারা। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে নিকো শুলজের চ্যালেঞ্জে ফরোয়ার্ড কিংসলে কোমান খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ থেকে বের হয়ে যান। তার জায়গা নেন আরিয়েন রবেন।

দ্বিতীয়ার্ধে কিছুক্ষণ যেতেই সমতা ফেরায় হফেনহেইম। ৫৭তম মিনিটে ডি বক্সের মধ্যে ডিফেন্ডার জেরোমে বোয়েটেংকে ফাঁকি দিয়ে কোনাকুনি শটে গোল করেন সালাই। কিন্তু বিতর্কিত এক পেনাল্টি থেকে বায়ার্ন এগিয়ে যায়। ডি বক্সের খানিকটা পাশ থেকে হাভার্ড নরভেইটের চ্যালেঞ্জে পড়ে যান ফ্রাঙ্ক রিবেরি। লেভানদস্কি নেন স্পট কিক। কিন্তু তার শট রুখে দেন গোলরক্ষক অলিভার বোমান, যদিও ফিরতি শটে জালে বল জড়ান রবেন। রেফারির সন্দেহ হয়, তাতে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সঙ্গে আলোচনা করে গোল বাতিল করেন। রিপ্লেতে দেখা গেছে বেশ আগেই বক্সে ঢুকে গেছেন রবেন। বায়ার্ন আবার পেনাল্টি পায়। এবার লেভানদস্কি লক্ষ্যভেদ করেন।

স্বাগতিকরা ভেবেছিল আরেকটি গোল তারা পেয়ে গেছে। লিওন গোরেৎকার শট মুলারের পিঠে লেগে জালে ঢোকে, কিন্তু আরেকটি ভিএআর ব্যবহারে দেখা যায় বল বায়ার্ন ফরোয়ার্ডের হাতে লেগেছে।

শেষ অর্ধের যোগ করা সময়ে রবেন তৃতীয় গোলের দেখা পান। মুলারের ফ্লিক থেকে ডাচ তারকা ব্যবধান করেন ৩-১।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads