• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
টটেনহ্যামে বিধ্বস্ত ম্যানইউ

হ্যারি কেন দলকে এগিয়ে নেওয়ার পর জোড়া গোল করেন লুকাস মউরা

ছবি : ইন্টারনেট

ফুটবল

টটেনহ্যামে বিধ্বস্ত ম্যানইউ

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ২৯ আগস্ট ২০১৮

ভালো শুরুটা ধরে রাখতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। অনেকটাই খেলার ধারার বিপরীতে তিন মিনিটের মধ্যে দুই গোল করে ম্যাচের চিত্র পাল্টে দিল টটেনহ্যাম হটস্পার। ওল্ড ট্র্যাফোর্ডে ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার রাতের ম্যাচে টটেনহ্যাম ৩-০ গোলে হারিয়ে দিল স্বাগতিক ম্যানইউকে।

হ্যারি কেন দলকে এগিয়ে নেওয়ার পর জোড়া গোল করেন লুকাস মউরা। ইউনাইটেডের মাঠে এই প্রথম জয় পেলেন টটেনহ্যাম কোচ মাউরিসিও পচেত্তিনো। তিনটি গোলই হয় দ্বিতীয়ার্ধে।

ঘরের মাঠে ইউনাইটেডের শুরুটা ছিল দারুণ। ২০ সেকেন্ডের মাথায় গোলের প্রথম সুযোগ তৈরি করে স্বাগতিকরা। এই মৌসুমে দলে আসা ফ্রেড একটুর জন্য শট লক্ষ্যে রাখতে পারেননি। ১৫তম মিনিটে ইউনাইটেডকে এগিয়ে নেওয়ার সুযোগ হাতছাড়া করেন রোমেলু লুকাকু। ড্যানি রোজের দুর্বল পাস ধরে এগিয়ে যান বেলজিয়ামের ফরোয়ার্ড। ছুটে আসা গোলরক্ষক হুগো লরিসকে ফাঁকি দেন কিন্তু দুরূহ কোণ থেকে ফাঁকা জালে বল পাঠাতে পারেননি তিনি। আক্রমণ-প্রতিআক্রমণে জমে ওঠা ম্যাচে ৩১তম মিনিটে একটুর জন্য বাঁকানো শটে ঠিকানা খুঁজে পাননি স্বাগতিকদের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেড। দ্বিতীয়ার্ধের শুরুতে ডি বক্সের বাইরে একই চেষ্টা করেন পল পগবা। তার শটও লক্ষ্যে থাকেনি।

৫০তম মিনিটে টটেনহ্যামকে এগিয়ে নেন হ্যারি কেন। কিরান ট্রিপিয়ারের কর্নারে সঙ্গে লেগে থাকা ফিল জোনসের চেয়ে উঁচুতে লাফিয়ে দারুণ এক হেডে জালে পাঠান এই ইংলিশ ফরোয়ার্ড। পরের মিনিটে লুকাকুর শট ঝাঁপিয়ে কোনোমতে ব্যর্থ করে দেন লরিস। সমতা ফেরানোর ভালো একটি সুযোগ হাতছাড়া হয় ইউনাইটেডের। ৫২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পিএসজি থেকে এই মৌসুমে টটেনহ্যামে আসা মউরা। ক্রিস্টিয়ান এরিকসেনের পাস থেকে গড়ানো কোনাকুনি শটে ডেভিড ডি গিয়াকে ফাঁকি দেন তিনি।

৮৪তম মিনিটে অতিথিদের ৩-০ ব্যবধানে এগিয়ে নেন মউরা। ক্রিস স্মলিংকে পরাস্ত করে কিছুটা এগিয়ে গিয়ে জাল খুঁজে নেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads