• মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৫ চৈত্র ১৪২৪
ads
‘রিয়াল চাইলে চলে যাব’

ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো

ছবি : ইন্টারনেট

ফুটবল

‘রিয়াল চাইলে চলে যাব’

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১৪ ফেব্রুয়ারি ২০১৯

কিছুটা হলেও মনের কষ্টের কথা প্রকাশ করলেন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো। ছন্দ খুঁজে ফেরা মার্সেলোর রিয়াল ছাড়ার সম্ভাবনা নিয়ে ওঠা গুঞ্জন দিনে দিনে আরো জোরালো হচ্ছে। এমন অবস্থায় তিনি জানালেন, ক্লাব কর্তৃপক্ষ চাইলে সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে চলে যেতে প্রস্তুত রয়েছেন তিনি। সে ক্ষেত্রে তাকে চুক্তির সমপরিমাণ অর্থ দিয়ে দিলেই চলতি মৌসুমের শেষে রিয়াল ছেড়ে চলে যাবেন বলে জানিয়েছেন মার্সেলো।

২০০৭ সালে রিয়ালে নাম লেখানোর পর ক্লাবটির হয়ে চারটি করে চ্যাম্পিয়নস লিগ ও লা লিগাসহ ২০টি শিরোপা জিতেছেন ৩০ বছর বয়সী এই খেলোয়াড়। কিছুদিন আগেও দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। কিন্তু লা লিগায় দলের শেষ পাঁচ ম্যাচে শুরুর একাদশে জায়গা পাননি এই লেফট ব্যাক। ক্যাম্প ন্যুয়ে গত বুধবার কোপা দেল রে’র সেমিফাইনালের প্রথম লেগে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে ১-১ গোলে ড্র ম্যাচে একাদশে সুযোগ পেয়ে আশানুরূপ খেলতে পারেননি নিজেকে খুঁজে ফেরা এই ফুটবলার।

গত বছরের জুলাইয়ে ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে যোগ দেওয়ার পর মার্সেলোর দলবদলের সম্ভাবনা নিয়ে বেশ কিছু খবর সংবাদমাধ্যমে বের হয়। ব্রাজিলের এক সংবাদমাধ্যমে নিজের দলবদল নিয়ে মার্সেলো বলেন, ‘রিয়াল বিক্রি করে দিতে চায় এমন খেলোয়াড়দের তালিকায় যদি আমি থাকি, তাহলে তারা আমাকে চুক্তির সমপরিমাণ অর্থ দিয়ে দিতে পারে। তাহলেই সব মিটে যাবে। আমি নিজের ও নিজের কাজের ওপর আস্থা রাখি। কিন্তু যদি এমন দিন আসে যখন রিয়াল আমাকে চাইবে না, আমি চলে যাব। আমার খারাপ লাগবে; কিন্তু চলে যাব। তবে আমি নিশ্চিত আমাকে তাড়িয়ে দেওয়া হবে না।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads