• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৫
ads
আরামবাগের সাথে ১-১ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা

গোপালগঞ্জ ভেন্যূতে আরামবাগ ক্রীড়া সংঘ ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের খেলার একটি মুহুর্ত

ছবি : বাংলাদেশের খবর

ফুটবল

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল

আরামবাগের সাথে ১-১ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা

  • গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ জুলাই ২০১৯

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে গোপালগঞ্জ ভেন্যূর খেলায় আরামবাগ ক্রীড়া সংঘের সাথে ১-১ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

আজ মঙ্গলবার বিকাল ৪টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি ষ্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া সংঘের মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। খেলার প্রথমার্ধে অগোছলো ফুটবল খেলতে থাকে দু’দল। খেলা গড়ানোর সাথে সাথে আক্রমনের ধার বাড়াতে থাকে দু’দল। তবে বেশ কয়েকটি সুযোগ নষ্ট করায় গোল বঞ্চিত থাকে দু’দল। ফলে গোল শুন্য নিয়ে বিরতিতে যায় দু’দল।

খেলা দ্বিতীয়ার্ধে গোলের জন্য আক্রমন-পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে খেলা শুরু করে। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে মুক্তিযোদ্ধার ৭০ নম্বর জার্সিধারী মোঃ সুজন বিশ্বাসের শর্ট গোল পোস্টের উপর দিয়ে চলে যায়। ৫২ মিনিটে আরামবাগের ১৯ নম্বর জার্সিধারী বিয়াগা পল ইমিলি একক প্রচেষ্টায় ডি-বক্সের মধ্যে ঢুকে পড়লেও ফাঁকা পোষ্টে গোল করতে ব্যর্থ হন। ৫৫ মিনিটে মুক্তিযোদ্ধার ১০ নম্বর জার্সিধারী বাল্ল্য ফামুসার তীব্র গতির শর্ট আরামবাগের গোলরক্ষক হিমেল ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন। ৫৭ মিনিটে আরামবাগের ১৯ নম্বর জার্সিধারী বিয়াগা পল ইমিলি ডি-বক্সের মধ্যে ফাঁকা বল পেয়েও গোল করতে ব্যর্থ হন।

খেলার ৬৭ মিনিটে আরামবাগের মো: আরিফুর রহমানের ফ্রি-কিক থেকে ১৯ নম্বর জার্সিধারী বিয়াগা পাল ইমিলি গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে দেন। খেলার ৮৫ মিনিটে ফ্রি-কিক থেকে আরামবাগের ডি-বক্সের মধ্য থেকে মুক্তিযোদ্ধার ৩৩ নম্বর জার্সিধারী ইউনোসা ক্যামারা গোল করে দলকে ১-১ গোলে সমতায় ফেরান। বাকী সময়ে আর কোন গোল না হওয়ায় ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

খেলাটি পরিচালনা করেন জালাল উদ্দিন। সহকারি হিসেবে দায়িত্ব পালন করেন খোরশেদ আলম ও মনির হোসেন। ২২ খেলা শেষে ৮ জয়, ৪ ড্র ও ১০ পরাজয় নিয়ে আরামবাগের অর্জন ২৮ পয়েন্ট এবং ২১ খেলা শেষে ৫ জয়, ৮ ড্র ও ৮ পরাজয় নিয়ে মুক্তিযোদ্ধার অর্জন ২৩ পয়েন্ট।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads