• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
ads
নেইমারের টেনশন

ফাইল ছবি

ফুটবল

নেইমারের টেনশন

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ২৬ জুলাই ২০১৯

প্যারিস সেইন্ট-জার্মেইর আসন্ন চায়না সফরে দলের সঙ্গে যাচ্ছেন নেইমার। ব্রাজিলিয়ান এই সুপারস্টারকে নিয়ে বেশ কিছুদিন ধরেই পিএসজির মধ্যে বেশ ঝামেলা চলছে। ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের সঙ্গে নিজেকে আর মানিয়ে নিতে পারছেন না, নেইমার নিজেও এই ধরনের ইঙ্গিত ইতোমধ্যে দিয়ে দিয়েছেন।

২৭ বছর বয়সী নেইমার আবারো বার্সেলোনায় ফিরছেন, এমন গুজবে ট্রান্সফার মার্কেট সরগরম রয়েছে। ৮ জুলাই পিএসজি’র প্রাক-মৌসুম অনুশীলনে যোগ না দেয়ায় নেইমারের ক্লাব ছাড়ার বিষয়টি আরো স্পষ্ট হয়ে ওঠে। নেইমারের ঐ সিদ্ধান্তের বিপরীতে ক্লাব কার্যকর পদক্ষেপ গ্রহণের হুমকিও দিয়েছিল। যদিও এক সপ্তাহ পর তিনি অনুশীলনে যোগ দেন।

২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোর বিশ্ব রেকর্ড চুক্তিতে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। পিএসজিতে থাকাকালীন নেইমার বলেছিলেন বার্সেলোনা হয়ে খেলার সময় পিএসজিকে হারানোর ম্যাচটি ছিল তার ক্যারিয়ারের সবচেয়ে সেরা স্মৃতি। এই বিষয়টি আরো বিতর্কের সৃষ্টি করেছে। পিএসজির অনুশীলনে যোগ দেবার আগের দিন নিজের ফুটবলীয় স্মৃতি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র লড়াইয়ে প্রথম লেগে ৪-০ গোলে পরাজয়ের পরও দ্বিতীয় লেগে ৬-১ গোলের জয়ের ম্যাচটির কথা নেইমার উল্লেখ করেন।

এছাড়াও তিনি বার্সেলোনার জার্সি গায়ে দিয়ে ১০ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads