• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
ads
প্রাণে বাঁচলেন ওজিল!

ছবি : ইন্টারনেট

ফুটবল

প্রাণে বাঁচলেন ওজিল!

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৭ জুলাই ২০১৯

উত্তর লন্ডনে আর্সেনাল তারকা মেসুত ওজিল এবং তাঁর সতীর্থ সেয়াদ কোলাশিনাচ গাড়ি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন। বৃহস্পতিবার অজ্ঞাত পরিচয়কারী দুই যুবক ছুরি নিয়ে তাদেরকে ধাওয়া করে। 

এ সময় তারা হেলমেট পরে মোটরবাইক চালাচ্ছিল। গাড়ি থেকে নেমে কোন রকমে পালিয়ে বাঁচেন আর্সেনালের নামী এই দুই ফুটবলার।

ওজিলদের উপরে আক্রমণের খবর ফলাও করে প্রকাশিত হয়েছে ইংল্যান্ডের একাধিক সংবাদ মাধ্যমে। কোলাশিনাচকে দেখা যায় সামনা সামনি ওই দুই যুবকের আক্রমণ প্রতিহত করার চেষ্টা করছেন। একটি ফটোগ্রাফে তুরস্কীয় রেস্তরাঁর বাইরে ওজিলকে দেখা যায় পুলিশের সঙ্গে কথা বলতে। 

এক ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে জনৈক প্রত্যক্ষদর্শী আজুকা আলিনতাহ বলেছেন, ওজিলকে দেখে বোঝা যাচ্ছিল যে, উনি সাংঘাতিক ভয় পেয়েছেন। অবশ্য ছুরি নিয়ে কেউ তাড়া করলে যে কেউ ভয় পেয়ে যাবে। সঙ্গে আরও যোগ করেন, উনি যেন নিজের জীবন বাঁচাতে মরিয়া হয়ে গিয়েছিলেন। 

ঘটনার পরে আর্সেনাল ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, আক্রান্ত দুই ফুটবলারই অক্ষত আছেন। কারও কোনও আঘাত লাগেনি। সঙ্গে পুরো ঘটনাটিকে ব্যক্তিগত ব্যাপার বলে মন্তব্য করা হয়েছে। 

পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় বিকেল পাঁচটায় তারা ঘটনার কথা জানতে পারে। তাদেরকে জানানো হয়েছে- সন্দেহভাজনেরা মোটরবাইকে চড়ে এসেছিল। যে ব্যক্তি গাড়ি চালাচ্ছিলেন তার উপর চড়াও হয়ে ডাকাতির চেষ্টা করা হয়েছে। তবে সেই চালক এবং সহযাত্রী নিজেদের রক্ষা করতে সফল হন। 

পুলিশের প্রতিনিধি আরও বলেন, ঘটনার পরে আর্সেনাল তারাকাদ্বয় গোল্ডার্স গ্রিন নামক রেস্তরাঁর ভেতরে চলে যান। সেখানেই তাদের সঙ্গে আমাদের অফিসারেরা কথা বলেন। কাউকে এখনও গ্রেফতার বা আটক করা না হলেও ঘটনার তদন্ত চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads