• বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
ads
ধর্ষণ মামলায় মুক্তি নেইমারের

সংগৃহীত ছবি

ফুটবল

ধর্ষণ মামলায় মুক্তি নেইমারের

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ০৯ আগস্ট ২০১৯

ধর্ষণের মামলা থেকে যে মুক্তি পাচ্ছেন নেইমার সেটা আগেই জানা গিয়েছিল। বাকি ছিল আনুষ্ঠানিক ঘোষণার। সেই ঘোষণা দিয়ে ব্রাজিলিয়ান তারকাকে ভারমুক্ত করে দিল দেশটির আদালত!

নেইমারের বিরুদ্ধে দুই মাস আগে প্যারিসে ধর্ষণের অভিযোগ দায়ের করেন নাজিলা ত্রিনদাদ নামের এক ব্রাজিলিয়ান মডেল। এক মাস ধরে তদন্ত করার পর কোনো তথ্যপ্রমাণ পায়নি ব্রাজিলের আইনি সংস্থা। দুপক্ষের ইচ্ছাতেই শারীরিক সম্পর্ক হওয়ায় একে ধর্ষণ মনে করেননি দেশটির আদালত।

‘সম্পর্কের সময় দুজনেই ছিল প্রণয়শীল। এতে যৌন নিগৃহ হয়েছে বলে কোনো প্রমাণ পাওয়া যায়নি।’ সাও পাওলোতে এমনই বলেছেন কৌঁসুলিদের একজন স্টাফিনিয়া পাউলিন।

এদিকে অভিযোগ থেকে মুক্তি মেলায় আনন্দের বন্যা বইছে নেইমারের পরিবারে। সঠিক বিচার হয়েছে বলে মনে করেন নেইমারের পিতা, ‘সঠিক বিচার হয়েছে। দুঃস্বপ্নের মতো কয়েকটা মাসের অবশেষে পরিসমাপ্তি।’

ছেলের উদ্দেশে সিনিয়র নেইমারের পরামর্শ, ‘এখন থেকে সব সময় মাথা উঁচুতেই রাখবে। নির্দোষদের হূদয় সব সময় ঠান্ডা, শান্তিতে পরিপূর্ণ থাকে।’

নেইমারের পরিবারের মতো মুখে হাসি ফুটতে পারে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজেরও। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে দলে পেতে গত কয়েকদিন থেকে বেশ রকম তোড়জোড় চালিয়ে যাচ্ছে ক্লাবটি। মামলা থেকে মুক্তি মেলায় বেশ আর কোনো ঝামেলা হওয়ার কথা নয় দুপক্ষের।

তবে সমস্যা নেইমারের দামে। তারও একটা ব্যবস্থা করে রেখেছে রিয়াল। পিএসজিকে নগদ ১২০ মিলিয়ন ইউরো দেওয়ার পক্ষে লস ব্লাঙ্কোসরা। বাকি অর্থের সমন্বয়ের জন্য গ্যারেথ বেলকে দিতে চায় ক্লাবটি। অথবা আরেকটি বিকল্পও আছে। সে ক্ষেত্রে নগদ অর্থের পাশাপাশি কাসেমিরো কিংবা লুকা মড্রিচকে পিএসজির হাতে তুলে দিতে যায় রিয়াল।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads