• মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৫
ads
ভ্রমন পিয়াসিদের নজর কেড়েছে জামালপুরের লুইস ভিলেজ

জামালপুরের লুইস ভিলেজ রিসোর্ট এন্ড পার্কের সবুজ চত্বরেরর একাংশ

ছবি : বাংলাদেশের খবর

ভ্রমণ

ভ্রমন পিয়াসিদের নজর কেড়েছে জামালপুরের লুইস ভিলেজ

  • আবদুল লতিফ লায়ন, জামালপুর
  • প্রকাশিত ২৫ ডিসেম্বর ২০১৮

ময়নসিংহ বিভাগের সর্বাধুনিক বিনোদন কেন্দ্র লুইস ভিলেজ রিসোর্ট এন্ড পার্ক। জামালপুর জেলা শহরের মধুপুর রোডের বেলটিয়া অঞ্চলে এটি অবস্থিত। রাশিয়ার মস্কো প্রবাসী আতিকুর রহমান লুইস এর ভ্রমন পিয়াসি উচ্চমান সম্পন্ন রুচিবোধ ও পরিবেশ বান্ধব ধারণায় এটি প্রতিষ্ঠিত। এ বিনোদন কেন্দ্রটি ইতোমধ্যেই জামালপুর ছাড়িয়ে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের ভ্রমন পিয়াসিদের নজর কেড়েছে।

এ বনভোজনে আসা শিশু কিশোররা তাদের অভিভাবকদের নিয়ে পার্কের সবুজ চত্বরে স্থাপিত ওয়ান্ডার হুইল, মেরী গো রাউন্ড, বাম্পার কার, সুইং চেয়ার, লাইন ডিভিলিয়ার, মিনি ট্রেন এবং পুকুরে রাখা ইলেকট্রিক বোট ও পেডেল বোটসহ বিভিন্ন রাইডে উঠে আনন্দ উল্লাস করে। এছাড়াও এ পার্কের বিশাল পরিসরের অত্যাধুনিক কমিউনিটি সেন্টার ও বিলাসবহুল রোস্তোরায় বসে তৃপ্তি সহকারে সকালের নাস্তা ও মধ্যাহ্নভোজে অংশ গ্রহণে স্বাচ্ছন্দবোধ করেন। সর্বোপরি এখানে দিনব্যাপী আয়েসি ভ্রমনের সুযোগে ভ্রমন পিয়াসিদের মাঝে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। বিশেষ করে মনোরম পরিবেশের এ পার্কে শিশু-কিশোরদের আনন্দ কোলাহলেই সবচেয়ে বেশী মুখর হয়ে উঠে লুইস ভিলেজের সবুজ চত্বর।

লুইস ভিলেজ রিসোর্ট এন্ড পার্কের প্রতিষ্ঠাতা আতিকুর রহমান লুইস বলেন, শিল্পোন্নত শহরের যান্ত্রিক দুষণ থেকে দুরে এবং যানজট ও কোলাহল মুক্ত এলাকায় পরিবেশ বান্ধব সবুজ চত্বরে তৈরি করা হয়েছে লুইস ভিলেজ রিসোর্ট এন্ড পার্ক। উচ্চ মান সম্পন্ন ভ্রমন পিয়াসিদের সর্বাধুনিক চিত্তবিনোদনের জন্য জামালপুরের বেলটিয়া এলাকার ১১ একর জমিতে এটি গড়ে তোলা হয়েছে।

তিনি রাজধানী ঢাকাসহ দেশের সকল বিভাগের ভ্রমন পিয়াসিদের বিনোদনের সর্বোচ্চ সুযোগ গ্রহণে জামালপুরের লুইস ভিলেজ রিসোর্ট এন্ড পার্কে আসার আমন্ত্রন জানান। এছাড়াও ময়মনসিংহের মুক্তাগাছা হয়ে অথবা টাঙ্গাইলের এলেঙ্গা থেকে মধুপুর হয়ে যানজট মুক্ত সড়কে দ্রুততম সময়ে জামালপুর ভ্রমন করা যায় বলেও তিনি জানান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads