• রবিবার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
নরসিংদীতে ফের জেলার শ্রেষ্ঠ তরুণ করদাতা রাশেদুল হাসান রিন্টু

প্রতিনিধির পাঠানো ছবি

রাজস্ব

নরসিংদীতে ফের জেলার শ্রেষ্ঠ তরুণ করদাতা রাশেদুল হাসান রিন্টু

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ১২ ফেব্রুয়ারি ২০২১

নরসিংদী জেলার টানা দুইবার শ্রেষ্ঠ তরুণ করদাতা হয়েছেন মেসার্স চিশতিয়া সাইজিং মিলসের স্বত্বাধিকারী ও বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশনের (বিটিএমএ) পরিচালক রাশেদুল হাসান রিন্টু। জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ঘোষিত ব্যক্তি, কোম্পানি ও জেলাভিত্তিক শ্রেষ্ঠ করদাতা ক্যাটাগরিতে ২০১৯-২০২০ কর বছরে এ সম্মাননা পান রাশেদুল হাসান রিন্টু।

বৃহস্পতিবার সকালে করোনা ভাইরাস মহামারীর কারণে ভার্চুয়ালি অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের সম্মেলন কক্ষে ট্যাক্স কার্ড ও সম্মাননা গ্রহণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।এ সময় কর অঞ্জল ১০ ঢাকার কর কমিশনার লুৎফুল আজীম এর হাত থেকে ট্যাক্স কার্ড, ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন রাশেদুল হাসান রিন্টু।

অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, জনপ্রশাসন মন্ত্রণালয় এর প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।

অনুষ্ঠানে রাশেদুল হাসান রিন্টু বলেন, ‘টানা দুইবার সেরা করদাতা হিসেবে ট্যাক্স কার্ড ও সম্মাননা পেয়ে গর্বিত অনুভব করছি। কারণ দেশের একজন নাগরিক হিসেবে আমার দায়িত্বটুকু পালন করেছি। আর পুরস্কার পরবর্তীতে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। প্রত্যেক নাগরিকের উচিত সঠিক সময়ে সঠিকভাবে কর দেওয়া।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads