• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৭

দুর্ঘটনা

সেতুর রেলিং ভেঙে কাভার্ডভ্যান নিচে, আহত ৪

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৯ জুন ২০২১

মুন্সীগঞ্জের মুক্তারপুর সেতুর দুর্বল রেলিং ভেঙে ওষুধের কাভার্ডভ্যান নিচে পড়ে চালক ও পথচারীসহ চারজন আহত হয়েছেন।

আজ বুধবার সকালে ষষ্ঠ চীন-বাংলাদেশ মৈত্রী মুক্তারপুর সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন— কাভার্ডভ্যানচালক রাসেল মুন্সি (৩২), তার সহকারী বাগেরহাট জেলার মোংলা উপজেলার পূর্ব শোলানিয়া গ্রামের আ. মান্নানের ছেলে বেলাল হোসেন (৩২) এবং কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বৈবাগীরচর গ্রামের নাসির বিশ্বাসের ছেলে বাচ্চু (৩২)। এ ছাড়া আহত পথচারীর নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে পথচারী ও চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই বজলুর রহমান জানান, বেলা পৌনে ১১টার দিকে ট্রান্সকম কোম্পানির একটি কাভার্ডভ্যান মুক্তারপুর সেতুর ওপর দিয়ে মুন্সীগঞ্জের দিকে আসছিল। এ সময় একটি অটোরিকশা যাত্রী নিয়ে সেতুর ওপর দিয়ে নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল।

সেতুর ওপর কাভার্ডভ্যানটি আটোরিকশাকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে পড়ে যায়। এ সময় চালকসহ তার দুই সহযোগী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধারকাজ চলছে।

এসকেএফ কোম্পানির এমআর দিলীপ কুমার বলেন, আজ মুন্সীগঞ্জে ওষুধ ডেলিভারির কথা ছিল। একটি অটোরিকশাকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। চালক রাসেলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads