• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮

দুর্ঘটনা

বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্রের মৃত্যু

  • মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ১৪ সেপ্টেম্বর ২০২১

টাঙ্গাইলের মির্জাপুরে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার দুপুরে পার্শ্ববর্তী ধামরাই উপজেলার চররাজাপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় নদী থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

নিহত উপজেলার উয়ার্শী ইউনিয়নের নতুন কহেলা গ্রামের শফিনূর রহমান খানের ছেলে শান্ত খান (১৪)। সে ধামরাই উপজেলার রাজাপুর কহেলা বাহরাম মল্লিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে অধ্যয়নরত ছিলেন বলে জানা গেছে।

নিহত শান্তর বন্ধু নাদিম জানায়, তারা পাঁচ বন্ধু মিলে সোমবার দুপুরে নদীতে গোসল করতে যায়। এক পর্যায়ে ধামরাইয়ের চররাজাপুর নামক ব্রীজ থেকে লাফ দেয়। সবার মতো শান্ত লাফ দিলেও সে আর উঠে আসেনা এবং পানির তলদেশে নিখোঁজ হয়। পরে বিষয়টি জানাজানি হলে টাঙ্গাইল ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী। ঘটনাস্থলে পৌছিয়ে ৩ ঘন্টা উদ্ধার কার্যক্রম চালিয়েও তাকে খুজে উদ্ধার করা সম্ভব হয়না। পরে এলাকাবাসী সন্ধ্যায় নদীতে তার ভাসমান মরদেহ দেখতে পেয়ে উদ্ধার করে।

এ ব্যাপারে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি ম্যান মো. আলমগীর কবির বলেন, সংবাদ পাওয়ার পর ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে পৌছিয়ে উদ্ধার কার্যক্রম চালায়। ৩ ঘন্টা চেষ্টায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। সন্ধ্যা হয়ে যাওয়ায় উদ্ধার কার্যক্রম স্থগিত করা হয়। এলাকাবাসী নিখোঁজের মরদেহ উদ্ধার করেছে বলে সংবাদ পেয়েছি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads