• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
পাথরবোঝাই ট্রাকে বাসের ধাক্কায় প্রাণ গেল ৬ জনের

সংগৃহীত ছবি

দুর্ঘটনা

পাথরবোঝাই ট্রাকে বাসের ধাক্কায় প্রাণ গেল ৬ জনের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৬ অক্টোবর ২০২১

ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে বাসের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। আজ শনিবার বেলা সোয়া তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ সড়কের ত্রিশালের চেলেরঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফুলপুর উপজেলা হুজু (৩০), তার স্ত্রী ফাতেমা (২৮), ছেলে আব্দুল্লাহ (১০), ও মেয়ে আজমিনা (০৮), অজ্ঞাত (৩৫)। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে উপজেলা নিগোরকান্দা গ্রামের ফাহাদ, বাবুল ও ফুলপুর উপজেলার রফিককে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী দুইটি বাস পাশাপাশি পাল্লা দিয়ে দ্রুত গতিতে যাচ্ছিল। এদিকে চেলেরঘাট এলাকায় একটি ড্রাম ট্রাক দাঁড়ানো ছিল।

পাল্লা দিয়ে চলা দুটি বাসের মধ্যে একটি বাস ট্রাকটির পাশ দিয়ে চলে গেলেও শেরপুরের সেবা পরিবহনের বাসটির পেছনের অংশ ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত ও কমপক্ষে ৫ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে আরও একজন মারা যান। তাদের মধ্যে চারজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads