• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪২৮

দুর্ঘটনা

বিমানবন্দর সড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় পাঠাওচালক নিহত

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৫ নভেম্বর ২০২১

রাজধানীর বিমানবন্দর সড়কের ফুটওভার ব্রিজের নিচে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইউসুফ আলী (২০) নামের এক পাঠাও চালক নিহত হয়েছেন।

গতকাল বুধবার (২৪ নভেম্বর) রাত অনুমান দুইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে তিনটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত ইউসুফের বন্ধু শাহীন জানান, ইউসুফ পাঠাও চালক পাশাপাশি কাশিয়ানী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন। রাতে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফেরার পথে বিমানবন্দর ফুটওভার ব্রিজের নিচে যাওয়া মাত্রই কোন একটি দ্রুতগামী গাড়ি তাকে ধাক্কা দেয়। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে আমরা খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহত ইউসুফ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানা বড়বাগ গ্রামের আনসার আলী সন্তান। বর্তমানে উত্তরা ৯ নম্বর সেক্টর ৭ সাত নম্বর রোডের ১০ নম্বর বাসায় আমরা ম্যাচ করে থাকতাম। নিহতরা পাঁচ ভাই সে ছিল দ্বিতীয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads