• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯
নরসিংদীতে পিকআপে ট্রেনের ধাক্কা, নিহত ৩

ছবি: বাংলাদেশের খবর

দুর্ঘটনা

নরসিংদীতে পিকআপে ট্রেনের ধাক্কা, নিহত ৩

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ জুন ২০২২

নরসিংদীর রায়পুরায় রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পিকআপের তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো দুইজন। শনিবার দুপুরে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোনা জেলার পূব দলা কালীহর মাইজ পাড়ার চাঁন মিয়ার ছেলে সুজাত মিয়া (২৫), একই এলাকার আবদুর রশিদের ছেলে শাহীন মিয়া (২৩) ও ইব্রাহিম খানের ছেলে আনিস খান (২৪)।

আহতরা হলেন পিকআপের ড্রাইভার গোপালগঞ্জ জেলার লুতফর রহমান মুন্সির ছেলে ইমরান হোসেন (২৮) ও নেত্রকোনা জেলার আবদুল জলিলের ছেলে শাজাহান মিয়া (২০)।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর সোয়া ১টার দিকে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কের পাশে হাসনাবাদ বাজার রেলক্রসিং পার হচ্ছিল একটি পিকআপ। পিকআপটি রেললাইনের ওপর উঠলে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন পিকআপকে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে যায় পিকআপটি। এ সময় ঘটনাস্থলেই সুজাত ও আনিস মারা যায় এবং তিনজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসারত শাহীন নামে আরো একজন মারা যায়।

পিক-আপের ড্রাইভার ইমরান হোসেন বলেন, আমরা রায়পুরার রাধাগঞ্জে বাংলালিংক টাওয়ার এর সয়েল টেস্ট এর কাজ শেষে ঢাকা যাচ্ছিলাম। পথে প্রচুর বৃষ্টি থাকার কারণে ট্রেন দেখতে পাইনি। এছাড়া ক্রসিং এ কোন গেট ম্যান ছিলো না। যার কারণে এ দূর্ঘটনা ঘটে।

নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) ইমায়েদুল জাহেদী বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। তাদের পরিবারের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads