• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯
সাভারে সড়ক দুর্ঘটনায় আরো এক বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যু

সংগৃহীত ছবি

দুর্ঘটনা

সাভারে সড়ক দুর্ঘটনায় আরো এক বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যু

  • সাভার প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ জুন ২০২২

সাভারে দুই বাস ও ট্রাকের ত্রিমূখী সংঘর্ষের ঘটনায় আহত ফারহানা নিপা (৩৫) নামের আরও এক বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোট ছয়জনের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার সকালে পরমাণু শক্তি কমিশনের টেকনিক্যাল অফিসার আতিকুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। 

এর আগে বুধবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফারহানা নিপার মৃত্যু হয়।

নিহত ফারহানা নিপা সাভারে অবস্থিত বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা (নিউক্লিয়ার সায়েন্স) এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জিওলজিক্যাল সায়েন্স ডিপার্টমেন্টের সাবেক শিক্ষার্থী ছিলেন।

টেকনিক্যাল অফিসার আতিকুর রহমান জানান, রোববার দুর্ঘটনায় ফারহানা নিপা গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মৃত্যু হয় ফারহানার।

উল্লেখ্য, গত রোববার (৫ জুন) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরে ঢাকাগামী সেইফলাইনের একটি বাস দ্রুত গতিতে এসে থেমে থাকা একটি বাসকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় আরও একটি ট্রাককে ধাক্কা দেয় ও রোড ডিভাইডারে ওপরে এসে পরমাণু শক্তি কমিশনের স্টাফ বাসকে ধাক্কা দেয়। এ সময় পরমাণু শক্তি কমিশনের দুই বৈজ্ঞানিক কর্মকর্তা, প্রকৌশলী, স্টাফ ও বাসের চালক নিহত হন। ওই দিনই শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে সেইফলাইন বাসের চালক মারুফ হোসেন মুন্নার মৃত্যু হয়। এ নিয়ে ওই সড়ক দুর্ঘটনায় এখন পর্যন্ত ছয়জনের মৃত্যু হয়েছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads