• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

ব্যাংক

জনতা এক্সচেঞ্জ এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৮ এপ্রিল ২০২১

জনতা ব্যাংক লিমিটেডের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান জনতা এক্সচঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির বার্ষিক সাধারন সভা সম্প্রতি ভার্চুয়ালে অনুষ্ঠিত হয়েছে।

বোর্ডের চেয়ারম্যান হিসেবে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনতা ব্যাংকের এমডি এ্যান্ড সিইও বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ।

জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলী হোসেন এর সভাপতিত্বে ডিরেক্টর মানস মিত্র, বোর্ড অব অডিটরস এর চেয়ারম্যান ড. রিকার্ডো জিরোলামি, লিগ্যাল অডিটর ড. মারকো রেবনাবেই, কমার্শিয়ালিস্ট স্টেফানো সিরোক্কি এবং জনতা ব্যাংক লিমিটেড এর চীফ ফিন্যান্সিয়াল অফিসার এ কে এম শরীয়ত উল্লাহ অনলাইনের মাধ্যমে সভায় যুক্ত ছিলেন।

সভায় কোম্পানীর ২০২০ সালের আর্থিক বিবরণীসমূহ চূড়ান্তভাবে অনুমোদিত হয়। গত বছর করোনার মহাসংকট এবং প্রায় দুই মাস কার্যক্রম বন্ধ থাকার পরও আগের বছরগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ ব্যবসা, ব্যয় হ্রাস ও আয় বৃদ্ধি পাওয়ায় সভায় এসব বিষয়ে ইতিবাচক এবং অংশগ্রহনমূলক আলোচনা হয়। সভায় ২০২১ সালে ব্যবসা সম্প্রসারণ, বহুমুখীকরণ এবং কোম্পানীর সার্বিক অগ্রযাত্রায় আরও গতিশীল নেতৃত্ব প্রদান ও কার্যকর ভূমিকা রাখার জন্য মাননীয় চেয়ারম্যান কর্তৃক ম্যানেজিং ডিরেক্টরকে আহ্বান জানানো হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads