• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

ফ্রিল্যান্সারদের ব্যাংকিং চাহিদা মেটাতে “ইবিএল ফ্রিল্যান্সার প্রডাক্ট স্যুইট” শীর্ষক নতুন একটি প্রডাক্ট চালু করেছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)। এ উপলক্ষে ইবিএল উপ—ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির (বিএফডিএস) চেয়ারম্যান তানজিনা রহমান সম্প্রতি ঢাকায় একটি সমঝোতা স্মারক স্বাক্ষরের পর বিনিময় করছেন ।ইবিএল সিনিয়র ভাইস চেয়ারম্যান এবং ল্যায়াবিলিটি এন্ড ওয়েলথ ম্যানেজমেন্ট বিভাগ প্রধান শারমিন আতিক এবং বিএফডিএস—এর সিনিয়র ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন জয়সহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।

ব্যাংক

ফ্রিল্যান্সারদের জন্য ইবিএল-এর বিশেষ প্রডাক্ট

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৪ নভেম্বর ২০২২

ফ্রিল্যান্সারদের ব্যাংকিং চাহিদা মেটাতে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) “ইবিএল ফ্রিল্যান্সার প্রডাক্ট স্যুইট” চালু করেছে। ইবিএল নতুন এই প্রডাক্টটি প্রচারের লক্ষ্যে বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস) এর সঙ্গে সম্প্রতি ঢাকায় ব্যাংকটির প্রধান কার্যালয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করে।
সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইবিএল উপ—ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির চেয়ারম্যান তানজিনা রহমান।
এই প্রডাক্টে ফ্রিল্যান্সারা তাদের অর্জিত বৈদেশিক মুদ্রার একটি অংশ ইবিএল ফ্রিল্যান্সার ফরেন কারেন্সি অ্যাকাউন্টে জমা রাখতে পারবেন। অ্যাকাউন্টের বিপরীতে গ্রাহককে একটি বৈদেশিক মুদ্রা ডেবিট কার্ড প্রদান করা হবে।
ইবিএল সিনিয়র ভাইস চেয়ারম্যান এবং ল্যায়াবিলিটি এন্ড ওয়েলথ ম্যানেজমেন্ট বিভাগ প্রধান শারমিন আতিক এবং বিএফডিএস—এর সিনিয়র ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন জয়সহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads