• শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৮

ব্যাংক

সোনালী ব্যাংক এবং চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির মধ্যে চুক্তি স্বাক্ষরিত

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৯ নভেম্বর ২০২২

স্টাফ রিপোর্টার: সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আইনজীবি সমিতির সদস্যদের যাবতীয় ফিস ও বার্ষিক চাঁদা আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড এবং চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। ২৮ নভেম্বর, সোমবার সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এফসিএমএ, এফসিএ এবং সমিতির পক্ষে প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়াউদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন।

জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রাম এ কনফারেন্স রুমে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট আবু মোহাম্মদ হাশেম, সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. আলী আশরাফ আবু তাহের, জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রাম এর জেনারেল ম্যানেজার মো. মুছা খান ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আতিকুর রহমান, ব্যাংকের অন্যান্য নির্বাহী, কর্মকর্তাবৃন্দ ও আইনজীবি সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সদস্যরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে তাদের বার্ষিক বিভিন্ন চাঁদা ও যাবতীয় ফিস পরিশোধ এবং ব্যাংকিং লেনদেন করতে পারবেন। উল্লেখ্য যে, Sonali eSheba মোবাইল App এর মাধ্যমে ঘরে বসে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং Sonali e-Wallet এর মাধ্যমে দিন রাত যে কোন সময় ব্যাংকিং লেনদেন করা যায়। ফলে অনলাইন এর মাধমে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌছাঁনো সম্ভব হচ্ছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads