• মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৭

বলিউড

দুঃসময়ে শাহরুখের পাশে সালমান

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৪ অক্টোবর ২০২১

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর মধ্যরাতে তার বাসায় যান বলিউডের আরেক সুপারস্টার সালমান খান।

গতকাল রোববার (৩ অক্টোবর) শাহরুখের বাড়ি মান্নাতের গেট দিয়ে সালমান খানকে প্রবেশ করতে দেখা যায়। সাদা রঙের রেঞ্জ রোভার গাড়িতে শাহরুখের বাড়িতে যান সালমান।

একটি কালো রঙের টি শার্ট পরেছিলেন তিনি। মাথায় ছিল টুপি। কারও সঙ্গে কোনো কথা না বলেই সোজা ভেতরে ঢুকে যান ‘দাবাং’ তারকা। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

এর আগে মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীর একটি মাদকপার্টিতে অংশ নিয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। সেখান থেকে ৩ অক্টোবর তাকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করার পর তাকে গ্রেপ্তার করে সংস্থাটি। আরিয়ানের সঙ্গে আরো সাতজনকে গ্রেপ্তার করা হয়। প্রোমদতরীর ওই মাদকপার্টিতে ছিলেন তারা সবাই।

এরপরই শাহরুখ খানের বাড়িতে যেতে দেখা যায় সালমান খানকে। আরিয়ান গ্রেপ্তার হওয়ার কিছুক্ষণ আগেও শাহরুখ খানকে বাসা ছেড়ে তার আইনজীবীর বাসার দিকে যেতে দেখা গেছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ ও সালমান। পেশাগত বন্ধুত্বের পাশাপাশি তাদের পারিবারিক সম্পর্কও বহুদিনের। তাই সব কাজ ফেলেই ছুটে এসেছেন দুঃসময়ে শাহরুখ-গৌরীর পাশে দাঁড়াতে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads