• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

বলিউড

প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন!

  • প্রকাশিত ২৩ নভেম্বর ২০২১

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থার পথেই কি হাঁটতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া? এইতো কদিন আগেই নিজের ইনস্টাগ্রাম থেকে স্বামী নাগা চৈতন্যর পদবী সরিয়ে ফেলেছিলেন সামান্থা।

এ ঘটনার পরেই এক বিবৃতি দিয়ে জানিয়ে দেন যে, তারা স্বামী-স্ত্রীর সম্পর্ক এখানেই শেষ করছেন। এবার একই রকমভাবে গুঞ্জন রটেছে বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া সম্পর্কে।

প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে তার স্বামীর পদবি যুক্ত ছিল। নাম ছিল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কিন্তু তিনি হঠাৎই নাম বদলে ফেলেছেন। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস থেকে শুধু প্রিয়ঙ্কা চোপড়া করেছেন। এতে করে তার ভক্তরা নানান মন্তব্য করে চলেছেন। তাদের প্রশ্ন, তাহলে কি নিক জোনাসের সঙ্গে সম্পর্কে ফাটল দেখা দিল? বিবাহবিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন জনপ্রিয় এই জুটি?

যদিও প্রিয়াঙ্কা চোপড়া কিংবা নিক জোনাসকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করেননি। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে সামান্থা রথ প্রভুর ছায়া দেখতে পাচ্ছেন নেট নাগরিকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে খুবই সক্রিয় এবং জনপ্রিয় প্রিয়ঙ্কা চোপড়া। প্রায়শই তিনি নানা ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন। স্বামী নিক জোনাসের সঙ্গে নানা মুহূর্তের ছবি এবং ভিডিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। সম্প্রতি দীপাবলির সময়ে নতুন বাড়ির ছবি পোস্ট করেছিলেন তিনি।

ছবিতে একটি দোলনায় তাকে বসে থাকতে দেখা গিয়েছিল। পেছনে দাঁড়িয়ে ছিলেন নিক। কিন্তু হঠাৎ কী হল, যার জন্য স্বামীর পদবী মুছে দিলেন 'মেরি কম' অভিনেত্রী? এটা নিয়ে প্রশ্ন উঠছে ঘনিষ্ঠ মহলেও। সূত্র: পিঙ্কভিলা

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads