• শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জৈষ্ঠ ১৪২৯

বলিউড

লতা মঙ্গেশকর আইসিইউতে

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১১ জানুয়ারি ২০২২

করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর। হাসপাতালে ভর্তি করানো হয়েছে কিংবদন্তি গায়িকাকে। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে তার চিকিৎসা চলছে।

কিংবদন্তি গায়িকাকে শনিবার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কোভিডের সঙ্গে নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার কারণে তার অবস্থা গুরুতর বলে জানা যায়।

প্রসঙ্গত লতা মঙ্গেশকরকে ২০১৯ সালের নভেম্বরে শ্বাসকষ্টের সমস্যা হওয়ার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সংবাদ সংস্থা এএনআইকে লতার ভাইজি রচনা বলেছেন, ‘উনি আপাতত স্থিতিশীল। এই বয়সে করোনা আক্রান্ত হওয়ায় সাবধানতা অবলম্বনের জন্য আইসিইউ-তে রাখা হয়েছে তাকে। আমাদের ব্যক্তিগত পরিসরকে সম্মান জানানোর জন্য ধন্যবাদ। দয়া করে ওর জন্য প্রার্থনা করবেন।’

গত বছর ২৮ সেপ্টেম্বর ৯২ পূর্ণ করেছেন লতা। তার জন্মদিনের আগে বলিউডের জনপ্রিয় পরিচালক ও কম্পোজার বিশাল ভরদ্বাজ এবং লেখক গুলজার ঘোষণা করেন, প্রায় দুই দশক আগে রেকর্ড করা একটি গান তারা ওই দিন প্রকাশ করবেন। গানটি বিশালেরই একটি ছবির জন্য রেকর্ড হয়েছিল ৯০-এর দশকে। কিন্তু ছবিটি মুক্তি পায়নি। গানটিও। গুলজারের লেখা ‘ঠিক নেহি লগতা’ গানটি এত দিন অবশেষে মুক্তি পায় গত বছর লতার জন্মদিনে।

বিশালের সংগীত সংস্থা ‘ভি বি মিউজিক’ ও স্বল্প দৈর্ঘ্যের ভিডিয়ো অ্যাপ ‘মোজ’-এর যৌথ প্রযোজনায়। গানটির ভিডিয়ো পরিচালনার দায়িত্বে ছিলেন বিশাল নিজে। ৪ মিনিট ৫৪ সেকেন্ডের এই ভিডিয়োটি বিশাল সাজিয়েছেন কালজয়ী এই গায়িকারই যৌবনকালের বেশ কিছু ছবির কোলাজ দিয়ে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads