• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

বলিউড

ধানুশের সংসারে ভাঙন

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৮ জানুয়ারি ২০২২

দাম্পত্য জীবনের ইতি টানলেন জনপ্রিয় অভিনেতা ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্ত। সোমবার (১৭ জানুয়ারি) রাতে এক বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন এই জুটি।

ঐশ্বরিয়া রজনীকান্ত তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের বড় মেয়ে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে ডিভোর্সের ঘোষণা দিয়ে এক বিবৃতিতে ধানুশ লিখেছেন, ‘১৮ বছর একসঙ্গে বন্ধু, দম্পতি, মা-বাবা ও শুভাকাঙ্ক্ষী হয়ে ছিলাম। উন্নতি, পরস্পরের প্রতি বোঝাপড়া, মানিয়ে নেওয়া, আয়ত্ত্ব করার একটা জার্নি ছিল। আজ এমন এক জায়গায় দাঁড়িয়ে যেখানে আমাদের পথ আলাদা হয়ে গেছে। ঐশ্বরিয়া ও আমি দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি। নিজেদেরকে আরো ভালোভাবে বোঝার জন্য সময় নিচ্ছি।’ পাশাপাশি তাদের এই সিদ্ধান্তটিকে সম্মান জানানোর জন্য সবাইকে অনুরোধ করেছেন ‘মারি’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

অপরদিকে একই বিবৃতি পোস্ট করেছেন ঐশ্বরিয়া রজনীকান্ত। বিবৃতিতে তিনি নিজের নাম ঐশ্বরিয়া রজনীকান্ত লিখেছেন। ক্যাপশনে রজনীকান্ত কন্যা লিখেছেন, ‘কোনো ক্যাপশনের প্রয়োজন নেই। শুধু আপনারা বিষয়টি বোঝার চেষ্টা করবেন এবং আপনাদের ভালোবাসা প্রয়োজন।’

ধানুশ ও ঐশ্বরিয়া রাজেশ ২০০৪ সালের ১৮ নভেম্বর বিয়ের করেন। ঐশ্বরিয়া-ধানুশ দম্পতির দুই ছেলে— যাত্রা ও লিঙ্গা। ঐশ্বরিয়ার পরিচালনায় ‘থ্রি’ সিনেমায় অভিনয় করেন ধানুশ। এই সিনেমার ‘কলাভেরি ডি’ গানটি বেশ জনপ্রিয়তা পায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads