• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

বলিউড

করোনায় আক্রান্ত জয়া বচ্চন

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৪ ফেব্রুয়ারি ২০২২

অভিনেত্রী জয়া বচ্চনের করোনায় আক্রান্ত হয়েছেন। করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিতে অভিনয় করছেন জয়া বচ্চন। করোনার প্রথম ঢেউয়ে বচ্চন পরিবারের আরাধ্যাসহ অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার করোনায় আক্রান্ত হলেন অমিতাভ বচ্চনের পত্নি।

‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবির শুটিং দিল্লিতে হওয়ার কথা ছিল। কিছুদিন আগে অভিনেত্রী শাবানা আজমি করোনা সংক্রমিত হয়েছিলেন। শাবানা আজমির ও জয়া বচ্চন এই দুই অভিনেত্রী করণের এই ছবির মূল দুই চরিত্রে আছেন। দুই অভিনেত্রী করোনা আক্রান্ত হওয়ায় ছবির শুটিংয়ে প্রভাব পড়বে।

কিন্তু শাবানার পর জয়া করোনা সংক্রমিত হওয়ার কারণে করণ এখন শুটিং বন্ধ রাখতে বাধ্য হয়েছেন। জানা গেছে, এই ছবির শিডিউল ২ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত হওয়ার কথা ছিল। বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন জয়া বচ্চন।

করণের কমেডি ছবি ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’-তে জয়া বচ্চনকে প্রথমবার মজার চরিত্রে দেখা যাবে। আর এই ছবিতে শাবানাকে প্রথমবার এমন এক চরিত্রে দেখা যাবে, যা আগে তিনি কখনো করেননি। করণের এই ছবিতে তিনি আলিয়া ভাটের দাদির চরিত্রে অভিনয় করছেন। আলিয়া, জয়া, শাবানা ছাড়া ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবির মূল চরিত্রে রণবীর সিং আর ধর্মেন্দ্র আছেন। এই হাসির ছবিটি আগামী বছর ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads