• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

বলিউড

ফের ভেন্টিলেশনে লতা মঙ্গেশকর

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৫ ফেব্রুয়ারি ২০২২

সংগীতসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ফের ভেন্টিলেশনে দেয়া হয়েছে কিংবদন্তি এ শিল্পীকে।কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। সংবাদসংস্থা এএনআইকে এমনটাই জানিয়েছেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক প্রতীত সামদানি।

গত ৮ জানুয়ারি লতা মঙ্গেশকরের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। পরে জানা যায়, তার কিছুদিন আগেই হাসপাতালে নেয়া হয় তাকে। কোভিডের পাশাপাশি নিউমোনিয়াও রয়েছে ৯২ বছরের শিল্পীর। তার পর থেকেই ব্রিচ ক্যান্ডি হাসপাতালে রয়েছেন কিংবদন্তি।

শিল্পীর সুস্থতা কামনা করে বিশেষ যজ্ঞ করেন অযোধ্যার পুরোহিতরা। জপ করা হয় মহামৃত্যুঞ্জয় মন্ত্র।

জানুয়ারি মাসের শেষের দিকে লতা মঙ্গেশকরের করোনামুক্ত হওয়ার খবর মেলে। জানা যায়, নিউমোনিয়ার লক্ষণও নেই কিংবদন্তি শিল্পীর শরীরে। ভেন্টিলেশন থেকে সরানো হয়েছে কিংবদন্তি সংগীতশিল্পীকে। আগের তুলনায় লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। সে সময় এমনটাই জানিয়েছেন মহারাষ্ট্রে স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপ। কিন্তু আজ শনিবার শিল্পীর শারীরিক অবস্থার অবনতির খবর পাওয়া যায়। শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়েছে তার। প্রতীত সামদানির নেতৃত্বে বিশেষজ্ঞ চিকিৎসকদের টিম সারাক্ষণ শিল্পীকে পর্যবেক্ষণে রেখেছেন। আপ্রাণ চেষ্টা করে চলেছেন তারা। সুরসম্রাজ্ঞীর দ্রুত আরোগ্য কামনা করেছেন তার অনুরাগীরাও।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads