• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪২৯

বলিউড

তৃপ্তি দিমরির প্রেমের গুঞ্জন, প্রেমিক কে?

  • ''
  • প্রকাশিত ০৯ জুলাই ২০২৪

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরির প্রেমের গুঞ্জন। ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে নাকি ডেট করছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে তাদের একসঙ্গে দেখা গেছে। একটি ছবিতে দেখা যায়, তৃপ্তি-স্যাম তাদের বন্ধুদের মোটরবোটে চেপে মজা করছেন।


যদিও, ছবিটি কোথায় তোলা, সেটা জানা যায়নি। এর আগেও একাধিকবার তাদের একসঙ্গে দেখা গেছে মুম্বাইয়ের রাস্তায়।

অ্যানিমেলের পর থেকে টক অব দ্য টাউন তৃপ্তি। এ সিনেমার পর তিনি রাতারাতি হয়ে উঠেছিলেন ‘জাতীয় ক্রাশ’। তারপর থেকেই একের পর এক সিনেমার অফার পান অভিনেত্রী। এখন তিনি তার আসন্ন সিনেমা ‘ব্যাড নিউজ’র প্রচারে ব্যস্ত। এই সিনেমাতে অভিনেত্রীকে ভিকি কৌশলের সঙ্গে জুটিতে দেখা যাবে।


প্রসঙ্গত, তৃপ্তি দিমরির আসন্ন সিনেমা ‘ব্যাড নিউজ’। যেটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। তৃপ্তির সঙ্গে এতে দেখা যাবে ভিকি কৌশল এবং অ্যামি বিক্রান্তকে। সিনেমার ট্রেলারে দেখা গিয়েছিল, হঠাৎ করেই তৃপ্তি জানতে পারে সে গর্ভবতী। তবে সন্তানের বাবা কে, তা নিশ্চিত করে বুঝতে পারে না অভিনেত্রী। এখানে দেখানো হয়েছে, তৃপ্তির গর্ভে দুটি সন্তান রয়েছে, সেই দুটি সন্তানের পিতা দুজন। অর্থাৎ একজন নারীর গর্ভে দুজন পুরুষের সন্তান বেড়ে উঠছে। এই ঘটনাকেই বলা হয় হিটারোপ্যারেন্টাল সুপারফেকানডেশন।


অন্যদিকে, সিনেমার ‘তওবা তওবা’ গানটি নেটপাড়ায় আলোড়ন তুলেছে। তৃপ্তির সঙ্গে ভিকির কেমিস্ট্রি দেখে তোলপাড় নেটপাড়া। ৯ জুলাই একটি নতুন গান ‘জনম’ আসবে। এই নতুন গানে, তৃপ্তিকে ভিকির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতেও দেখা গেছে। ১৯ জুলাই মুক্তি পাবে ছবিটি।

উল্লেখ্য, এর আগে আনুশকা শর্মার ভাই কর্নেশ শর্মার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তখনও গোপনেই রেখেছিলেন নিজের প্রেম প্রসঙ্গ। আগামীতে অভিনেত্রীকে করণ জোহরের ‘ধড়ক ২’ এ দেখা যাবে। এছাড়াও ‘ভুলভুলাইয়া ৩’ সিনেমাতেও দেখা যাবে তাকে। এমনকি সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে ডোনা গাঙ্গুলীর চরিত্রে দেখা যেতে পারে তৃপ্তিকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads