• মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৮

ক্যাম্পাস

বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নির্বাচন ১৯ এপ্রিল

নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা 

  • বশেমুরবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ এপ্রিল ২০২২

আগামী ১৯ এপ্রিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (বশেমুরবিপ্রবি প্রেসক্লাব) নির্বাচন অনুষ্ঠিত হবে। এ বিষয়ে ১৫ এপ্রিল (শুক্রবার) রাতে নির্বাচনী তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এর আগে বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়। 

শুক্রবার (১৫ এপ্রিল) প্রধান নির্বাচন কমিশনার ও পরিসংখ্যান বিভাগের সভাপতি ড. মোঃ কামাল হোসেন, নির্বাচন কমিশনার ও জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক মোঃ মাহবুবুল আলম এবং নির্বাচন কমিশনার ও বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা তারিক হাসান লিটু স্বাক্ষরিত এক নির্বাচনী তফসিলে এ তথ্য জানানো হয়।

নির্বাচনী তফসিলে বলা হয়, বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের গঠনতন্ত্রের ৬ নং ধারায় বর্ণিত নির্বাচনী বিধিমালা অনুযায়ী গঠনতন্ত্রের ৪ নং ধারায় বর্ণিত কার্যকরী পরিষদের ১১টি৷ পদে নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হলো।  নির্বাচনী পদগুলো হলো সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য। 

নির্বাচনের জন্য চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ১৫ এপ্রিল, মনোনয়নপত্র সংগ্রহ ১৬ এপ্রিল, মনোনয়নপত্র জমা দান ও প্রত্যাহার, যাচাই-বাছাই ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৭ এপ্রিল, নির্বাচনের তারিখ ১৯ এপ্রিল। এবং নির্বাচনের ফলাফল ঘোষণা হবে ১৯ এপ্রিল দুপুরে। নির্বাচন হবে বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads