• মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৮
ক্যান্সারের কাছে হার মানলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী জিহাদ 

প্রতিনিধির পাঠানো ছবি

ক্যাম্পাস

ক্যান্সারের কাছে হার মানলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী জিহাদ 

  • বশেমুরবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশিত ০২ মে ২০২২

ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী জিহাদ হোসেন (২৪)। সোমবার (২রা মে) বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জিহাদ হোসেন মৃত্যুবরণ করেন। তার বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়। 

সহপাঠীদের তথ্যমতে, জিহাদ দীর্ঘ ৭ মাস যাবৎ অসুস্থ ছিলো। প্রায় দেড়- দুই মাস আগে তার লিউকেমিয়া বা ব্লাড ক্যান্সার ধরা পরে। এরপর ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (পিজি হাসপাতাল) চিকিৎসাধীন ছিলেন। তার কেমোথেরাপি চলছিলো। কিন্তু মৃত্যুর কাছে হার মানতেই হলো বশেমুরবিপ্রবির এই মেধাবী শিক্ষার্থীকে।

মেধাবী শিক্ষার্থী জিহাদের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে সহপাঠী থেকে শুরু করে শিক্ষকসহ অন্যান্য শিক্ষার্থীরা।

কৃষি বিভাগ তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেফতাহ উদ্দীন বলেন, জিহাদ ভাই অনেক মিশুক আর হাসিখুশি ছিলো, সদালাপী। বিশ্বাসই করতে পারছিলা না ভাই মারা গেছে।

এদিকে তার মৃত্যুতে শোক জানিয়ে কৃষি অনুষদের ডিন ও কৃষি বিভাগের চেয়ারম্যান ড. মোঃ মোজাহার আলী বলেন, আমাদের শিক্ষার্থীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। বিভাগের পক্ষ থেকে পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads