• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
দেশে প্রথম ‘স্প্রে পেইন্ট’ উৎপাদন শুরু করলো রেইনবো

প্রতিনিধি পাঠানো ছবি

পণ্যবাজার

দেশে প্রথম ‘স্প্রে পেইন্ট’ উৎপাদন শুরু করলো রেইনবো

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৫ নভেম্বর ২০২২

আরএফএল গ্রপের জনপ্রিয় রঙের ব্র্যান্ড রেইনবো বাজারে নিয়ে এলো ‘স্প্রে পেইন্ট’। শনিবার রাজধানীর বাড্ডায় আরএফএল কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে একমাত্র উৎপাদিত স্প্রে পেইন্টের মোড়ক উন্মোচন করেন গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক আরএন
পাল।


স্প্রে পেইন্ট এর বহুবিধ ব্যবহার থাকলেও বাংলাদেশে এতদিন আমদানি করা স্প্রে পেইন্টস ব্যবহার করা হতো। এখন রেইনবো পেইন্টসের নিজস্ব কারখানায় স্প্রে পেইন্ট উৎপাদন করে বাজারজাত শুরু হয়েছে। রেইনবো শোরুম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে ৪০০ মিলি
ক্যানে রেইনবো স্প্রে পেইন্টস এখন পাওয়া যাচ্ছে দেশের সর্বত্র, যার সর্বোচ্চ খুচরা মূল্য ১৫০ টাকা।


অনুষ্ঠানে আরএন পাল বলেন, “আরএফএল গ্রæপ পণ্য উৎপাদনের ক্ষেত্রে সবসময় গুণগত মান ও ভোক্তার চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। আন্তর্জাতিক মানের রঙ উৎপাদন করে বাজারজাত করায় অল্পসময়ের মধ্যে ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। নতুন নতুন পণ্যের মাধ্যমে ক্রেতাদের সর্বোচ্চ সেবা দিতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি, রেইনবো পেইন্টস শিগগিরি দেশের রঙের বাজারে শীর্ষ ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হবে”।


তিনি আরো বলেন, “রেইনবো পেইন্টসের এ নতুন পণ্যটি ব্যবহারের মাধ্যমে ভোক্তারা সর্বোচ্চ সন্তুষ্টি অর্জন করতে পারবেন। দেশের চাহিদা মিটিয়ে এ পণ্যটি রপ্তানির পরিকল্পনা রয়েছে আমাদের”।


রেইনবো পেইন্টস এর নির্বাহী পরিচালক কামরুল হাসান বলেন, রেইনবো স্প্রে পেইন্ট অ্যাক্রিলিক ভিত্তিক পেইন্ট, যা ধাতু, কাঠ, কাঁচ, সিরামিক, প্লাস্টারসহ অন্যান্য অনেক পৃষ্ঠে ব্যবহার করা যায। এ রঙের বৈশিষ্ট্য হল এটি দ্রæত শুকিয়ে যায়, ব্যবহার করা সহজ এমনকি যে কোনো ব্যক্তি এটি ব্যবহার করে প্রয়োজনীয় জায়গায় রঙ করতে পারবেন।


রেইনবো পেইন্টস এর জেনারেল ম্যানেজার (রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট) সালেহ্ধসঢ়; আহম্মদ চৌধুরী, হেড অব অপারেশন সোহেল রানা, হেড অব সেলস শাহজাহান সানী, হেড অব মার্কেটিং প্রণব কুমারসহ প্রতিষ্ঠানটির উধ্বর্তন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।
বর্তমানে স্প্রে পেইন্ট ছাড়াও রেইনবো’র ডেকোরেটিভ, ফ্লোর কোটিং, মেরিন, কার, পাউডার কোটিং, ইন্ডাস্ট্রিয়াল, হ্যামার, উড কোটিংসহ বিভিন্ন ক্যাটাগরির রঙ রয়েছে। সারাদেশে ‘রেইনবো পেইন্টস’ এর ২৮০টি শোরুম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে রেইনবো পেইন্টস কিনতে পারছেন ক্রেতারা।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads