• সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯
কলমাকান্দায় চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৩

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কলমাকান্দায় চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৩

  • কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ৩১ ডিসেম্বর ২০১৯

নেত্রকোণার কলমাকান্দায় পৃথক পৃথক এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ  তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার ভোরে জেলার পাশ্ববর্তী পূর্বধলা উপজেলার জারিয়া এলাকায় থেকে চোরাই  মোটরসাইকেলসহ অর্পণ ঘোষ অপু (২৬) ও ফরহাদ মো. লিংকন (২৬) এবং এজহারভূক্ত আসামি রিপন রিছিল কলমাকান্দার কচুগড়া এলাকায় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-  জেলার পাশ্ববর্তী পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের বারহা গ্রামের দুলন ঘোষের পুত্র অর্পণ ঘোষ অপু ও দুর্গাপুর উপজেলার ঝান্জাইল গ্রামের মৃত নজর আলীর পুত্র ফরহাদ মো. লিংকন এবং কলমাকান্দার খারনৈ ইউনিয়নের কচুগড়ার পরি রুগার পুত্র রিপন রিছিল।

পুলিশ ও মামলা বিবরণে জানা যায় , উপজেলার রংছাতি ইউনিয়নের বটতলা গ্রামে মোয়াজ্জেম হোসেন বাড়ির বারান্দায় থেকে  মোটরসাইকেলটি গত ১ নভেম্বর রাতে চুরি হয়। ওই মোটরসাইকেল চুরির ঘটনায় মীর মাহমুদুল হাসান শরিফ বাদী হয়ে কলমাকান্দা থানায়  একটি চুরি  মামলা দায়ের করেন।

মামলা দায়ের পর কলমাকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল ইসলাম নেতৃত্বে অভিযানে চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের সদস্য তিনজন গ্রেপ্তার হয়।

এ বিষয়ে কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন , গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ডে চেয়ে  মঙ্গলবার বিকালে নেত্রকোণা জেলা আদালতে পাঠানো হয়েছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই চুরি ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকারোক্তি দিয়েছেন গ্রেপ্তারকৃতরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads