• বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৮
লৌহজংয়ে করোনায় মৃতদের দাফন-কাফনে কমিটি গঠন

ফাইল ছবি

সারা দেশ

লৌহজংয়ে করোনায় মৃতদের দাফন-কাফনে কমিটি

  • লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ এপ্রিল ২০২০

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় করোনায় ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের দাফন-কাফনের জন্য কমিটি গঠন করা হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে বৌলতলী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে ইউনিয়নের ২০টি মসজিদের ইমামদের সাথে মতবিনিময় শেষে এ কমিটি করা হয়।

বৌলতলী ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল মালেক শিকদারের সাথে ইউনিয়নের ২০টি মসজিদের ইমাম মতবিনিময় করেন। এ সময় করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। প্রতি ওয়াক্ত আজানের পর মসজিদের মাইকে সচেতনতামূলক আলোচনা করতে বলা হয়।

এসময় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের দাফন-কাফন করার জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন- আলহাজ্ব হাফেজ মাওলানা আবু ইউসুফ, হাফেজ মাওলানা মনিরুজ্জামান, মাওলানা আবু নাঈম, মাওলানা আনোয়ার হোসেন, হাফেজ মাওলানা ইব্রাহিম, মাওলানা নুর আলম, আলহাজ্ব মাওলানা আব্দুল মালেক, মাওলানা ইলিয়াসুর রহমান, মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা সাইদুল হক, মুফতি হাফেজ মাওলানা হাবিবুর রহমান প্রমুখ।

বৌলতলী ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল মালেক শিকদার বলেন, সারাদেশ দুর্যোগ সময় পার করছে। সকলকে সচেতন করতে ইমামদের ভূমিকা অতীব গুরুত্বপূর্ণ। একই সাথে ধর্ম মন্ত্রণালয়ের সকল বিধিবিধান মেনে চলার জন্য ইমামদেরকে আহ্বান করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads