• বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

সারা দেশ

ঘোড়াঘাটে মধ্যরাতে সড়ক দ‍ুর্ঘটনায় নিহত ১

  • ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ মে ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি নিহত হয়েছেন। অজ্ঞাত এই ব্যক্তির বয়স আনুমানিক ৪০ থেকে ৪৫।

আজ মঙ্গলবার (৪ মে) দিবাগত রাত আনুমানিক ২টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নুরজাহানপুর এলাকায় এই ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, গতরাত ১১টা থেকেই বৃষ্টি ও হালকা ঝড় হচ্ছিল ঘোড়াঘাট সহ আশপাশের বিভিন্ন উপজেলায়। এর মাঝেই খবর আসে সড়কে এক ব্যক্তির মরদেহ পরে আছে। পরে পুলিশ এবং ফায়ার সার্ভিস গিয়ে মরদেহ উদ্ধার করে। মৃত দেহটির মুখ থেতলে যাওয়ায় তাৎক্ষণিক পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে মৃতদেহটি মানসিক ভারসাম্যহীন কোন পাগলের এবং সে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত যানবাহনের চাকায় পৃষ্ট হয়ে নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী জানান, নিহত ঐ ব্যক্তি  উপজেলার ওসমানপুর বাজার এবং মহাসড়ক সংলগ্ন শিশুস্বর্গ বিনোদন পার্ক এলাকায় থাকত। প্রতিনিয়ত সে উপজেলার বিভিন্ন হাট-বাজারে ঘুরে বেড়াত। ঘটনার ১ ঘন্টা আগে বৃষ্টির মধ্যে সে ওসমানপুর পার্ক থেকে সড়ক দিয়ে নুরজাহানপুরের দিকে যাচ্ছিল।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, মরদেহটির পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। আমরা আমাদের সার্ভারের মাধ্যমে পরিচয় শনাক্তের চেষ্টা করছি। পাশাপাশি পরিচয় শনাক্তে সিআইডি ও পিবিআই এর সহায়তা গ্রহণ করেছি। তার মাথায় প্রায় ৮ ইঞ্চি জট লাগানো চুল আছে। পড়নে তেমন কোন কাপড় নেই। হাতে এবং গলায় বিভিন্ন পুঁথির মালা ও লাল সুতা রয়েছে।

ওসি আরো বলেন, ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি কোন মুসলিম পরিবারের সন্তান। ইসলাম ধর্মীয় কোন সাধুও হতে পারে সে। নিহতের পরিচয় শনাক্ত করা সম্ভব না হলে ময়না তদন্ত শেষে আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads