• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮
৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন কামরুল হাসান রিপন

সংগৃহীত ছবি

সারা দেশ

৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন কামরুল হাসান রিপন

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ০৫ মে ২০২১

করোনা মহামারির দ্বিতীয় ধাপেও ঘরে বসে নেই কামরুল হাসান রিপন। সংকটময় এই সময়ে প্রতিদিনই অসহায়-কর্মহীন-মেহনতি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করে চলেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

আজ বুধবার মহানগর দক্ষিণের অন্তর্গত ঢাকা-০৫ আসনের যাত্রাবাড়ী থানার ৬২ নং এবং ৬৫ নং ওয়ার্ডের দুটি স্পটে ৬০০ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন কামরুল হাসান রিপন।

বিকেল ৩টায় ৬২ নং ওয়ার্ডের শনির আখড়ায় আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কামরুল হাসান রিপন তার ব্যক্তিগত উদ্যোগে ৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

এ সময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বেলা ৪টায় যাত্রাবাড়ি থানার ৬৫ নং ওয়ার্ডে আরও ৩০০ অসহায়-মেহনতি পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দেন কামরুল হাসান রিপন। যার মধ্যে রয়েছে পোলাউয়ের চাল, দুধ, দুই ধরণের সেমাই, চিনি, ভোজ্য তেল ইত্যাদি।

ঈদ উপহার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে কামরুল হাসান রিপন বলেন, ‘ঢাকা-০৫ আসনের উপনির্বাচনে আমি নৌকার প্রার্থী ছিলাম। সেই সময়ই বলেছিলাম যে মনোনয়ন পাই বা না পাই আমি আপনাদের পাশে থাকবো। আমি আমার কথা রেখেছি। করোনার এই দুঃসময়ে অন্যান্য নেতাকর্মীরা যখন ঘরে বসে আছে তখন আমি আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন যেন এভাবে সবসময়ই আপনাদের পাশে থাকতে পারি।’

গত বছরের মার্চ থেকে করোনার দুর্যোগ শুরু হওয়ার পর থেকেই অসহায় মেহনতি মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন। করোনার দ্বিতীয় ধাপেও নিরলসভাবে মানুষের জন্য কাজ করে চলেছেন স্বেচ্ছাসেবক লীগ মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা। গত সোমবার যাত্রাবাড়ী থানার সামনে ১০০০ মানুষের মাঝে এবং মঙ্গলবার ৪৯ নং ওয়ার্ডের ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সাবেক এই ছাত্রনেতা। সূত্র: বিজ্ঞপ্তি

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads