• রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৭

সারা দেশ

প্রধানমন্ত্রীর এপিএস পরিচয়ে প্রতারণা, যুবক আটক

  • মানিকগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২১ মে ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এপিএস-২ পরিচয়ে প্রতারণার অভিযোগে মানিকগঞ্জে রুবেল মিয়া ওরফে শাওন (৩৬) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৪ এর সদস্যরা।

আজ শুক্রবার ভোর ৪টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়নের বেতিলা এলাকার এলাকার রমজান মোল্লার বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রুবেল মিয়া ওরফে শাওন জেলার হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জ ইউনিয়নের বসন্তপুর আদর্শ গ্রামের শেখ মোশারফ হোসেনের ছেলে।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ সিপিসির সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, আটক শাওন মানিকগঞ্জে বেশ কিছুদিন ধরে নিজেকে প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু পরিচয় দিয়ে বিভিন্ন জনের কাছ থেকে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করার কথা বলে চাঁদা দাবি করে আসছিল। পাশাপাশি জেলার কয়েকজন ব্যক্তিকে ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পাইয়ে দেওয়া ও কেন্দ্রীয় কিংবা জেলা পর্যায়ে দলীয় কমিটিতে গুরুত্বপূর্ণ পদ দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা দাবি করে আসছিল। এছাড়াও ফরিদপুরে একটা খেলার অনুষ্ঠানে বিতরণের জন্য মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার ওয়ারলেস গেটের ড্রিম টাচ ইলেকট্রনিকের মালিক তৌফিক খানের কাছে টেলিভিশন দাবি করেন।

তিনি আরও বলেন, ড্রিম টাচ ইলেকট্রনিকের মালিক তৌফিক খানের কাছ থেকে বিষয়টি জানতে পেরে অভিযান চালিয়ে শাওনকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ভুয়া ভিজিটিং কার্ড পাওয়া যায়। আটকের পর র‌্যাবের কাছে শাওন প্রতারণার কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে তৌফিক খান একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য, এর আগে মানিকগঞ্জের এক নারীকে প্রতারণা করে বিয়ের নাম করে সাভারেরর একটি বাসায় দীর্ঘদিন আটকে রেখে নির্যাতন এবং জমি, টাকা আত্মসাতের অভিযোগে পুলিশের হাতে আটক হয়েছিল শাওন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads