• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

সারা দেশ

বগুড়ায় র‍্যাবের অভিযানে কষ্টি পাথরের মূর্তি ও বেদিসহ গ্রেপ্তার ৩

  • বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ জুন ২০২১

বগুড়ার আদমদীঘিতে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে দেড় কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তি ও বেদিসহ তিন চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে।

গতকাল মঙ্গলবার (৮ জুন) বিকেলে উপজেলার মিতইল গ্রামের রাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- আদমদীঘি উপজেলার মিতইল মৃধাপাড়ার কাজেম উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (৬৩), কাহালু উপজেলার বুরইল গ্রামের আব্বাস আলীর ছেলে আক্কাস আলী (৪২) ও নন্দীগ্রাম উপজেলার বাঁটদীঘি গ্রামের মলিন চন্দ্রের ছেলে বাদল চন্দ্র (৩৪)। এ ব্যাপারে আদমদীঘি থানায় মামলা হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ মঙ্গলবার (৮জুন) রাত ৮টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আদমদীঘি উপজেলার মিতইল গ্রামে বিপুল টাকা মূল্যের মূর্তি পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে একটি দল আদমদীঘি উপজেলার মিতইল গ্রামস্থ তিনমাথা কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে দেড়কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের একটি মূর্তি ও একটি বেদি, ৩ টি মোবাইল, ৫ টি সীমকার্ড এবং নগদ ১ হাজার ৫০০টাকাসহ উল্লেখিত তিন চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত আসামিদের গতকাল বুধবার আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads