• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪২৮

সারা দেশ

অভয়নগরে দুই সন্তানের জননী ধর্ষণ ঘটনায় মামলা, ধর্ষক গ্রেপ্তার

  • প্রকাশিত ১০ জুন ২০২১

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি

ধারালো অস্ত্র ঠেকিয়ে ৩০ বছর বয়সী দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে বিটু আহম্মেদ (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে অভয়নগর থানা পুলিশ। আটক বিটু আহম্মেদ উপজেলার মশরহাটি গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে।

আজ বৃহস্পতিবার ভোররাতে পৌরসভার মশরহাটি গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। সকালে অভয়নগর থানায় মামলা দায়ের পর ধর্ষক বিটু আহম্মেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্র ও ধর্ষিতা নারী জানান, কয়েক বছর পূর্বে তার স্বামী দুই সন্তান ও তাকে ফেলে আরেকটি বিয়ে করে অন্যত্র চলে যায়। এরপর সন্তানদের নিয়ে তিনি বিটু আহম্মেদের বাড়িতে ভাড়া থাকতেন। কিছুদিন ধরে বাড়ির মালিক বিটু তাকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করতে শুরু করেন। ঘটনার দিন বৃহস্পতিবার ফজরের নামাজের পর বাড়ির মালিক বিটু ওই নারীর ঘরে ঢোকার উদ্দেশ্যে দরজা খুলতে বলেন। দরজা খোলামাত্র বিটু তার হাতে থাকা মাংস কাটার কাজে ব্যবহৃত ধারালো চাপট দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। বিষয়টি জানাজানি করলে দুই কন্যাসহ তাকে হত্যা করবে বলে হুমকিও দেন। সকাল হওয়ার পর তিনি কৌশলে পালিয়ে অভয়নগর থানায় আসেন এবং বিটু আহম্মেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে মামলা দায়ের করেন।

তবে বিটু আহম্মেদ তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বাড়ির ভাড়াটিয়া ওই নারী আমাকে জড়িয়ে মিথ্যা অভিযোগ করছেন। এ ঘটনার সাথে আমি জড়িত নই। আমার বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র করা হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, ধর্ষণের অভিযোগে বিটু আহম্মেদ নামে এক ব্যক্তিকে মশরহাটি গ্রাম থেকে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতা নারী বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মামলা নং-১২। মেডিক্যাল করানোর জন্য ওই নারীকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটক বিটু আহম্মেদকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads