• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮
মামার বিয়েতে এসে পানিতে ডুবে প্রাণ গেল আমেরিকান শিশুর

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

মামার বিয়েতে এসে পানিতে ডুবে প্রাণ গেল আমেরিকান শিশুর

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১০ জুন ২০২১

সূদূর যুক্তরাষ্ট্র হতে পরিবার নিয়ে শ্যালকের বিয়েতে এসেছিলেন প্রবাসী রুবেল বেপারী। ৩ মাস আগে পিত্রালয় মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বলই গ্রামে আসেন তিনি। এক মাস আগে শ্যালক শুভ ঢালীর বিয়ে সম্পন্ন হলেও করোনার কারণে যুক্তরাষ্ট্র থেকে ফিরতে পারছিলেন না তিনি। দেশে আসার পর বাড়িতেই অবস্থান করছিলেন তিনি।

জানা গেছে,প্রায় ১০ বছর আগে সে স্ত্রী নিয়ে পাড়ি জমান আমেরিকায়। সেখানে জন্ম নেয় ২ ছেলে সন্তান। দির্ঘদিন পরে দেশে এসে গ্রামের বাড়িতেই স্ত্রী ও ২ ছেলে নিয়ে অবস্থাণ করছিলো সে।

বুধবার (৯ জুন) সন্ধার দিকে রুবেল বেপারীর ছোট ছেলে সাকিব (২৩ মাস) বাড়ির সামনের উঠানে খেলা করছিলো। এ সময় বাড়ির সবার চোখের আড়ালে পাশের পুকুরের পাকা ঘাটলা দিয়ে নেমে পানিতে পরে যায় সে। পরে তাকে না পেয়ে খোঁজাখুজির সময় ঘাটলার পাশে তার মৃতদেহ পানিতে ভেসে থাকতে দেখে বাড়ির লোকজন। পরে তাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নিহতের স্বজন আরিফ মোল্লা জানান, নিহত সাকিবের বাবা ঘটনার সময় বাড়ির পাশের বাজারে গিয়েছেলেন। বাড়ির অন্যরা বিভিন্ন কাজে ব্যস্ত ছিলো। সবার অগোচরে সাকিব পানিতে পরে যায়। পরে তাকে খোঁজাখুজি করলে পুকুর ঘাটের পাশে তার মৃতদেহ ভেসে থাকতে দেখা যায়। বৃহস্পতিবার দেওয়াল বাড়ি বলই কবরস্থান তাকে দাফন করা হয়।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads