• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯
মুন্সীগঞ্জে বিয়েতে খাবারের আয়োজন বন্ধ করে দিলেন ইউএনও 

প্রতীকী ছবি

সারা দেশ

মুন্সীগঞ্জে বিয়েতে খাবারের আয়োজন বন্ধ করে দিলেন ইউএনও 

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ০২ জুলাই ২০২১

কঠোর লকডাউনের মধ্যেও বিয়ের মধ্যে ৪০০ লোকের খাওয়ার আয়োজন চলছিল। সাজানো হয়েছিলো বড় করে প্যান্ডেল। বড় ডেগ বসিয়ে রান্নাবন্নাও শেষ পর্যায়ে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন মুন্সিগঞ্জ  শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে।

নির্বাহী কর্মকর্তা প্রণব কুমার ঘোষ শুক্রবার বেলা ১২ টার দিকে পাটাভোগ ইউনিয়নের জশুরগাও গ্রামে নিমাইপারা  এলাকায় কনে ও বরের বাড়িতে হাজির হয়ে বিয়ের আয়োজন বন্ধ করে দেন।

জানাগেছে, উপজেলার পাটাভোট ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার নজরুল ইসলামের ভাই মো. বাবুর সাথে একই গ্রামের মো. শফিকুল ইসলামের মেয়ে বাধন আক্তারের সাথে বিয়ে হচ্ছিলো।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূইয়া বলেন, বিয়েটি একই গ্রামের ছেলে ও মেয়ের সাথে হচ্ছিলো। আমরা ছেলে মেয়ে উভয় পক্ষের বাড়িতে গিয়েছিলাম। লোকসমাগম বন্ধ করে ছেলের সাথে দু-একজন লোক নিয়ে এসে মেয়েকে নিয়ে যেতে বলা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণব কুমার ঘোষ জানান, ৪০০ মানুষকে দাওয়াত দিয়ে বিয়ে আয়োজন করা হয়েছিল। গোপনে সংবাদ পেয়ে বন্ধ করে দেওয়া হয়েছে। যেহেতু বিয়েটি পূর্ব প্রস্তুতিমূলক ছিলো তাই শুধু ছেলে পক্ষকে দুই চার জন লোক নিয়ে এসে মেয়েকে নিয়ে চলে যাবে এমন সুযোগ দিয়ে বিয়ে সম্পন্ন করতে বলা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads