• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৭
নওগাঁয় সিমেন্ট ও আমবাহী ট্রাকের সংঘর্ষে নিহত ২

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

নওগাঁয় সিমেন্ট ও আমবাহী ট্রাকের সংঘর্ষে নিহত ২

  • প্রকাশিত ০৩ জুলাই ২০২১

মান্দা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর মান্দায় সিমেন্ট ও আমবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিন জন। একজনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতীহাট পল্লী বিদ্যুৎ সাব-জোনাল অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আম ব্যবসায়ী রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত নিয়াত আলীর পুত্র মোঃ খলিল প্রাং (৪০), অপর আরেকজনের পরিচয় রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সনাক্ত করা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁগামী সিমেন্টবাহী ট্রাক ও রাজশাহীগামী আমবাহী ট্রাকের মাঝে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান আম ব্যবসায়ী ও আমবাহী ট্রাকের হেলপার।

নিহত আম ব্যবসায়ী খলিল প্রাং এর ভাই নূর মোহাম্মদ জানান, তার ভাই নওগাঁর সাপাহারে থেকে আমের ব্যবসা করে আসছিলেন। সাপাহার থেকে আম নিয়ে তিনি রাজশাহী হয়ে কুষ্টিয়া যাচ্ছিলেন।

এ ঘটনায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মহদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন হবে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads