• রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

  • টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ জুলাই ২০২১

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়ছেন আরো ৪ জন । শুক্রবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার বিক্রমহাটি ও আশেকপুর বাইপাস এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- ঢাকার মিরপুরের নবাবের বাগ এলাকার আব্দুল আলমের ছেলে রফিকুল ইসলাম (৩০) এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাহাত সরকার (২৬)।

আহতরা হলেন- টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পোড়া বাড়ী এলাকার রাজ্জাক খানের ছেলে আমিনুল খান (৩০), চাপাই নবাবগঞ্জের সদর উপজেলার আনছার আলীর ছেলে আজিম (২৬), মফিজুর রহমানের ছেলে আসাদ (২২), ইসলামপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে ফরিদ হোসেন (৬০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উত্তরঙ্গগামী একটি প্রাইভেটকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিক্রমহাটি এলাকায় পৌঁছলে পূর্বে থেকে দাড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পিছনে সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে  প্রাইভেটকারের চালক রফিকুল ইসলাম নিহত হয়। এ ঘটনায় আহত ৪ জন উদ্ধার করে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি আম বোঝাই মিনি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে পিকআপটি মহাসড়কের আশেকপুর এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকটির চালক রাহাত সরকার নিহত হয়।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জহির বলেন, আইনী প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। আহত ৪ জন্য টাঙ্গাইল জেলারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads