• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৭
আখাউড়ায় আইনমন্ত্রীর কোরবানির গরু উপহার পেল আশ্রয়ন প্রকল্প ও থানা পুলিশ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

আখাউড়ায় আইনমন্ত্রীর কোরবানির গরু উপহার পেল আশ্রয়ন প্রকল্প ও থানা পুলিশ

  • আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ জুলাই ২০২১

আইনবিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের পক্ষ থেকে ঈদ উপহার হিসাবে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় থানা পুলিশ ও আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের জন্য দুটি গরু উপহার দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে পৌর শহরের রাধানগর এলাকায় আখাউড়া পৌর সভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল আইনমন্ত্রীর পক্ষ থেকে মোগড়া ইউনিয়নের চরনারায়নপুরে অবস্থিত আশ্রয়ণ প্রকল্প সিরাজুল হক পল্লীর দরিদ্র পরিবারের বাসিন্দাদের কাছে উপহার হিসাবে কোরবানির গরু হস্তান্তর করেন। এর আগে থানা পুলিশ কর্মকর্তাদের কাছে উপহার হিসাবে কোরবানির গরু হস্তান্তর করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, যুবলীগ নেতা মো. মনির হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. আবু কাউছার ভূইয়া প্রমূখ। ওই আশ্রয়ন প্রকল্পে ৬০টি পরিবার রয়েছে।

আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা মো. লিটন, রাবেয়া বেগম , মো. নুরুল হকসহ একাধিক বাসিন্দা জানায়, তাদের সামান্যটুকু ও জায়গা জমি ছিল না। অন্যের বাড়িতে তাদের থাকতে হতো। জায়গা হবে একটা ঘর হবে, পরিবার নিয়ে এক সাথে চিন্তামুক্ত হয়ে থাকতে পারবে এই কথা কখনও তারা স্বপ্নেও ভাবিনি।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের জমিসহ ঘর পেয়ে তারা অসংখ্য ধন্যবাদ জানান মাননীয় প্রধানমন্ত্রীকে। ঈদ আনন্দ উপভোগ করতে মাননীয় আইন মন্ত্রীর পক্ষ থেকে গরু উপহার পাওয়ায় তারা খুবই খুশি। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও আইন মন্ত্রীর প্রতি তারা কৃতজ্ঞা জানিয়েছেন।

আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তাকজিল খলিফা কাজল বলেন, কসবা-আখাউড়ার অভিভাবক আইনমন্ত্রী এড. আনিসুল হক সাহেব প্রতিটি মানুষের খোঁজ রাখেন। তারই প্রেক্ষিতে উপজেলার চরনারায়নপুরে অবস্থিত আশ্রয়ণ প্রকল্প সিরাজুল হক পল্লীর দরিদ্র পরিবারের জন্য একটি গরু উপহার দিয়েছেন। এছাড়া তিনি বিগত ৭ বছর কসবা থানা এবং আখাউড়া থানার জন্য কোরবানির ঈদের সময় গরু উপহার দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় এবছরও আখাউড়া থানাকে একটি গরু উপহার দেন। তিনি যতদিন জীবত থাকবেন, দায়-দায়িত্বে থাকবেন ততদিন এটা চালু রাখবেন বলে জানায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads