• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮

সারা দেশ

ঠাকুরগাঁওয়ে করোনায় শিক্ষা কর্মকর্তা ও স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

  • ঠাকুরগাঁও প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ জুলাই ২০২১

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন মন্ডল (৫৪) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক মিজানুর রহমান (৪২) করোনা সংক্রমিত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় বালিয়াডাঙ্গী উপজেলার শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন মন্ডল নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিজ বাড়ী জয়পুরহাট জেলার কালাই উপজেলায় ছুটিতে থাকাকালীন সময়ে গত ১২ জুলাই তিনি করোনা সংক্রমিত হোন। এরপরে নিজ বাড়ীতে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার রাতে মারা গেলে বৃহস্পতিবার দুপুর ১২টায় নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

অপরদিকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ তারিখ রাতে মারা গেছেন বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক মিজানুর রহমান। তাঁর বাড়ী পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার পাল্টাপাড়া গ্রামে। বুধবার রাতে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. আবুল কাসেম জানান, গত ৭ জুলাই করোনা সংক্রমিত হয়ে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন মিজানুর রহমান। পরে তিনি সেখানে ২৭ জুলাই মারা যান।

দুজনের মৃত্যুতে বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, উপজেলা নির্বাহী কর্মকর্তা যোবায়ের হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জাহিদ হাসান, উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads