• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮
ঘরে মায়ের ঝুলন্ত মরদেহ, বিছানায় ৯ মাসের ছেলের

সংগৃহীত ছবি

সারা দেশ

ঘরে মায়ের ঝুলন্ত মরদেহ, বিছানায় ৯ মাসের ছেলের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২২ সেপ্টেম্বর ২০২১

কুষ্টিয়া শহরের থানাপাড়া বাঁধ এলাক ৯ মাসের ছেলে সন্তানকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

বুধবার ভোরে ওই এলাকা থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ঘরে মায়ের লাশ ঝুলন্ত দেখা যায়। একই সঙ্গে পাশে বিছানায় ছিল ৯ মাসের শিশু জীমের মরদেহ।

নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার রতনের স্ত্রী ও তা মেয়ে জীম।

এলাকাবাসী জানায়, গড়াই নদীসংলগ্ন থানাপাড়া পুরাতন বাঁধে স্বামী রতনের বাড়িতে বসবাস করতেন আকলিমা। স্বামীর বাড়ির পাশেই বাবা মাজেদের বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ করায় মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে বাবার বাড়িতে ৯ মাসের শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন আকলিমা।

পরে বুধবার (২২ সেপ্টেম্বর) ভোরে এলাকাবাসী আকলিমার ঘরে ঢুকে দেখতে পান আকলিমার মরদেহ ঝুলছে। এ সময় পাশেই বিছানায় শিশু জীমের মরদেহ পড়ে আছে। পরে তাৎক্ষনিকভাবে স্থানীয়রা পুলিশকে সংবাদ দেন। এ খবর পেয়ে পুলিশ মা ও শিশু সন্তানের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, আকলিমা তার শিশু ছেলেকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

এলাকাবাসী জানান, আকলিমা দীর্ঘদিন মানসিকভাবে অসুস্থ। তার চিকিৎসা চলছিল। তার প্রথম পক্ষের স্বামী দুটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার সময় আকলিমার স্বামী একই এলাকায় তার নিজ বাড়িতে ছিল।

কুষ্টিয়া মডেল থানা ওসি সাব্বিরুল ইসলাম জানান, বুধবার (২২ সেপ্টেম্বর) ভোরে থানাপাড়া বাঁধের একটি বাড়ি থেকে মা ও শিশু সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আকলিমা মানসিক রোগী ছিলেন।

তিনি আরও জানান, প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারী আত্মহত্যা করেছেন। তবে তদন্ত প্রতিবেদন পেলে সবকিছু নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads