• বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮

সারা দেশ

সেনবাগে মন্দিরে র‌্যাব-বিজিবি টহল, মন্দির পরিদর্শনে প্রশাসনের কর্মকর্তারা

  • সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ অক্টোবর ২০২১

কুমিল্লায় পবিত্র কুরআন অবমাননাকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা পরিস্থিতি যাতে কোন ধরনের অবনতি না হয় এবং হিন্দু সম্প্রদায়ের লোকজনকে আশ্বস্ত করতে মাঠে নেমেছে প্রশাসনের লোকজন। সেনবাগ উপজেলার ১২দূর্গা মন্ডপে যাতে করে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য দূর্গা মন্দির গুলো পরিদর্শন করেছে-নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম ও নোয়াখালীর স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক (ডিডিএলজি) মোঃ আবু ইউসুফ।

এ সময় তাদের সঙ্গে ছিলেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার, সহকারী কমিশনার ভূমি ক্ষেমালিকা চাকমা, সেনবাগ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ কুমার দাস, সম্পাদক উত্তম কুমার সাহা, কাবিলপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জিয়াউল হক পাটোয়ারী দুলু, সেনবাগ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী সহ র‌্যাব, বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

উল্লেখ্য কুমিল্লার ঘটনার পর আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে নোয়াখালীর ৯টি উপজেলায় বিজিবি ও র‌্যাব মোতায়েন করা হয়েছে। এছাড়াও প্রতিটি উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে পরিচালনা করা ভ্রাম্যমাণ আদালত। শৃঙ্খলারক্ষায় ৩৬২ জন আনসার সদস্য নিয়োগ ও প্রতিটি পূজামন্ডপে পুলিশের পাশাপাশি ২ প্লাটুন বিজিবি ও ২টি র‌্যাব টিম টহল মোতায়েতন করা হয়েছে।

এ বছর জেলার ৯ টি উপজেলায় মোট ১৬৩ টি পূজা মন্ডপে দুর্গাপুজা অনুষ্ঠিত হচ্ছে এরমধ্যে সেনবাগে হচ্ছে ১২টি পুজা মন্ডপে দুর্গাপুজা হচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads