• বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯
হাজীগঞ্জে হিন্দু সম্প্রদায়ে ধর্ষণ ও মৃত্যুর ঘটনা গুজব

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

হাজীগঞ্জে হিন্দু সম্প্রদায়ে ধর্ষণ ও মৃত্যুর ঘটনা গুজব

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ অক্টোবর ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জে হিন্দু সম্প্রদায়কে নিয়ে গুজব রটাচ্ছে বিশেষ একটি মহল । শনিবার সকাল থেকে দেশ-বিদেশের একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে বলা হচ্ছে, হিন্দু সম্প্রদায়ে মা-বোন ও দশ বছরের একটি শিশুকে ধর্ষণ করা হয়েছে। শিশুটি মারা গেছে। মূলত হাজীগঞ্জ উপজেলায় এমন কোন ঘটনা ঘটেনি।

আবার কেউ কেউ এমন পোস্টও করছেন ধর্ষিত শিশুটি মারা গেছে। এসবই গুজব বলে উড়িয়ে দিয়েছে স্থানীয় হিন্দু সম্প্রদায়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি রোটা. রুহিদাস বণিক তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বক্তব্যের মাধ্যমে বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন।
হাজীগঞ্জ উপজেলা হিন্দু-খ্রিস্টান-বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সত্য ব্রত ভদ্র মিঠুন সাংবাদিকদের বলেন, হাজীগঞ্জ উপজেলার কোথাও হিন্দু সম্প্রদায়ের কোন পরিবারে ধর্ষণের ঘটনা ঘটেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পূর্ণ মিথ্যা অপপ্রচার করা হচ্ছে।

হাজীগঞ্জ থানার আফিসার ইনচার্জ হারুনুর রশীদ বলেন, হাজীগঞ্জে বুধবার রাতে ঘটে যাওয়া ঘটনার পর বিভিন্ন গুজব রটছে। এটিও গুজব। ধর্ষণের বিষয়ে কোন মামলা বা অভিযোগও নিয়ে কেউ আসেনি।

চট্রগ্রামের অতিরিক্ত ডিআইজি ইকবাল হোসেন দুপরে সংবাদকর্মীদের জানান, বিষয়টি আমরা সামাজিক যোগামাধ্যমে দেখেছি। বাস্তব ঘটনা হলো এটি একটি মিথ্যা ঘটনা। গুজব ছড়াচ্ছে একটি স্বার্থন্বেসী মহল।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads