• রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
মিটারগেজ রেলপথ ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী 

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

মিটারগেজ রেলপথ ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী 

  • ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশিত ২১ অক্টোবর ২০২১

রেল যোগাযোগকে আধুনিকায়ন ও সহজ করতে দেশের সকল মিটারগেজ রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে হবে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন। 

আজ বৃহস্পতিবার গফরগাঁও রেলওয়ে স্টেশনে বিভিন্ন উন্নয়নমুলক কাজের কাজের উদ্বোধন শেষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

পরে তিনি ময়মনসিংহ রেল স্টেশনে প্ল্যাটফরম উঁচুকরণ, একসেস কন্ট্রোল নির্মাণ এবং স্টেশন রিনোভেশন কাজের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় মন্ত্রী বলেন, ময়মনসিংহ রেল স্টেশনকে ভবিষ্যতে একটি আইকনিক স্টেশন হিসেবে নির্মাণ করা হবে। ময়মনসিংহ-ঢাকা-চট্টগ্রাম রেলপথে নতুন ট্রেন চালু করা হবে এবং এই অঞ্চলে অন্যান্য স্টেশনের আধুনিকায়ন, কৃষি বিশ্ববিদ্যালয় স্টেশন চালুসহ বন্ধ স্টেশনগুলো দ্রুতই চালু করার ব্যবস্থা নেয়া হবে।

এ সময় অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ধীরেন্দ্রনাথ মজুমদার, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা প্রশাসক মো. এনামুল হক, জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তব্য প্রদানের আগে জেলা আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী সহযোগী সংগঠন এবং রেলওয়ে শ্রমিক লীগের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads