• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
গোয়ালন্দে চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

গোয়ালন্দে চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৩

  • গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
  • প্রকাশিত ২২ অক্টোবর ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া একটি লাল রঙের ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার এ তথ্যটি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোয়ালন্দ উপজেলার হাজী আব্দুল গফুর মন্ডল পাড়ার গোলাপ বেপারীর ছেলে মিজান বেপারী (২৬), রাজবাড়ী সদর থানার আওলাদীপুর গ্রামের মৃত রাজা শেখের ছেলে রিশাদ শেখ (১৯), রাজবাড়ী সদর থানার খানখানাপুর গ্রামের হোসেন বেপারীর ছেলে আব্দুল গাফফার (৩৫)।

জানা যায়, গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়ার আবুল কালাম আজাদ (১০ অক্টোবর) দৌলতদিয়া পোড়াভিটা এলাকার মোস্তফার চায়ের দোকানের পাশে মোটরসাইকেলটি রেখে  পতিতালয়ের মধ্যে তার বাড়িতে যায়। কিছুক্ষণ পর ফিরে এসে দেখে উক্ত স্থানে তার ডিসকভার ১২৫ সিসির মোটরসাইকেলটি নেই অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে তিনি গোয়ালন্দ ঘাট থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগ পেয়ে মোটরসাইকেলটি উদ্ধার অভিযানে নামে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার অপারেশন অফিসার জাকির হোসেন বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে শুক্রবার রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads