• বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
গোয়াইনঘাটে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২০ আসামি গ্রেপ্তার

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

গোয়াইনঘাটে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২০ আসামি গ্রেপ্তার

  • প্রকাশিত ২২ অক্টোবর ২০২১

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি

সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ২০ আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেপ্তার অভিযানে পৃথক টিমে নেতৃত্ব দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব, পরিদর্শক (তদন্ত) মো. ওমর ফারুক ও থানার সেকেন্ড অফিসার প্রলয় রায়।

এছাড়াও অভিযানে অংশগ্রহণ করেন গোয়াইনঘাট থানার উপপরিদর্শক (এসআই) মতিউর রহমান, লিটন রায় ও অনুজসহ পুলিশ সদস্যরা।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে গোয়াইনঘাট থানা পুলিশ পৃথক তিনটি টিম গঠন করে থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে বিভিন্ন জিআর ও সিআর মামলার ওয়ারেন্টভুক্ত ২০জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিন পান্তমাই গ্রামের মুশকত আলী, আবু তাহের, হবি মিয়া, জমির উদ্দিন, আলীরগাঁও ইউনিয়নের বার্কিপুর গ্রামের মো. নিজাম, রাউতগ্রামের আব্দুস সালাম, বাবনাগ্রামের মানিক মিয়া, বদরুল ইসলাম, পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণপ্রতাপপুর গ্রামের বোরহান উদ্দিন, সোহেল মিয়া, জাহেনারা বেগম, রুজিনা বেগম, পূর্ব জাফলং ইউনিয়নের লাখেরপাড় গ্রামের কাওসার, বিল্লাল, আব্দুল হান্নান, ইসমাইল আলী, ছৈলাখেল ৮ম খন্ড গ্রামের আব্দুর রব, সেলিম আহমদ ও আব্দুল করিম।
এ ব্যাপরে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, গোয়াইনঘাট থানায় বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামিদের গ্রেপ্তারে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক ৩টি টিম ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের ৩টি টিমের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২০ আসামি গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads