• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

সারা দেশ

নৌকার হাল ধরতে চায় জুলহাস

  • মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ০৭ নভেম্বর ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৮নং ভাতগ্রাম ইউনিয়ন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ভাতগ্রাম ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি জুলহাস মাহফুজ। আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান তিনি। ইতিমধ্যে ওই ইউনিয়নের প্রতিটি গ্রামে জুলহাস মাহফুজ মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করে আলোচনায় এসেছেন। এরই মধ্যে তিনি দিন-রাত ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় গিয়ে নির্বাচনী প্রচারণাও শুরু করে দিয়েছেন। তার প্রচারণায় ওই ইউনিয়নের যুবক থেকে শুরু করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন বয়সী কর্মীরা কাজ করে যাচ্ছেন।

মার্জিত ও বিনয়ী জুলহাস গত বছর করোনাকালে বন্যার সময় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণসহ নানা উন্নয়নমূলক কাজ করে আলোচনায় আসেন। জুলহাস ভাতগ্রাম ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জুলহাস মাহফুজ বলেন, আমি বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার নীতি ও আদর্শে রাজনীতি করি। আওয়ামী লীগ ও সরকারের পক্ষে জনমত তৈরি ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকায় ভোট প্রার্থনা করছি। আমি আমার ভাতগ্রাম ইউনিয়নের ত্যাগী, নির্যাতিত ও অসহায় মানুষের পক্ষে সব সময় থেকেছি। আমার ইউনিয়নের অবহেলিত সাধারণ মানুষ ও ত্যাগী, তৃণমূল নেতাকর্মীদের দাবি মনোনয়ন দেয়ার ক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনা অবশ্যই বিবেচনা করবেন। আমার দৃঢ় বিশ্বাস বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দেবেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads